logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

ভোটের ফলাফল যেমনই হোক মেনে নেবো: আতিকুল

ভোটের ফলাফল যেমনই হোক মেনে নেবো: আতিকুল
আতিকুল

ভোটের ফলাফল যেমনই হোক মেনে নেবো বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, আমি আগেও নির্বাচন করেছি, বিজিএমইএ নির্বাচন করেছি। ভোটের ফলাফল যেমনই হোক মেনে নেবো। তবে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। বিগত ৯ মাস যেভাবে কাজ করেছি, দেশজুড়ে নৌকা যে উন্নয়ন করেছে, আমার বিশ্বাস তা জনগণ মনে রাখবে এবং নৌকায় ভোট দেবে।

আজ শনিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরায় এক নম্বর ওয়ার্ড আওতাধীন নওয়াব হাবীবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেয়ার পর তিনি এসব কথা বলেন।

বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুনের পোলিং এজেন্ট বের করে দেয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন,

আমি এসে কোনও সমস্যা দেখিনি। আমি আসার সঙ্গে সঙ্গেই তিনি আমাকে বলেছেন। আমি তাকে বলেছি যে, তার অভিযোগ নিয়ে রিটার্নিং কর্মকর্তার সঙ্গে কথা বলবো।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে একটি মেয়র পদে ছয়জন, সাধারণ কাউন্সিলরের ৫৪টি পদে ২৫১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর ১৮টি পদে ৭৭ জন লড়ছেন। এই সিটি করপোরেশনে ওয়ার্ড সংখ্যা ৫৪টি, সংরক্ষিত ওয়ার্ড সংখ্যা ১৮টি, ভোটকেন্দ্রের সংখ্যা ১ হাজার ৩১৮টি, ভোট কক্ষের সংখ্যা ৭ হাজার ৮৪৬টি। এই সিটিতে ভোটার ৩০ লাখ ১০ হাজার ২৭৩। তার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৫ লাখ ৪৯ হাজার ৫৬৭ এবং নারী ভোটার সংখ্যা ১৪ লাখ ৬০ হাজার ৭০৬।

এসএস

RTV Drama
RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়