logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

আগে পিটাবে, তারপর মামলা দেবে: খসরু

আগে পিটাবে, তারপর মামলা দেবে: খসরু
ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ জানিয়েছেন, দখলদারিত্ব রাজনীতির মধ্যে বিএনপি কর্মীরা আওয়ামী লীগের ওপর হামলা করেছে একথা এখন কে বিশ্বাস করবে। বাংলাদেশের মানুষ কি এতোই বোকা যে, বিএনপি আওয়ামী লীগের ওপর হামলা করেছে একথা বিশ্বাস করবে। আপনাকে মারবে আবার আপনার বিরুদ্ধে মামলাও দেবে। এটাই এখন বাংলাদেশের নতুন নিয়ম। আগে পিটাবে, তারপর মামলা দেবে।

আজ সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনে অভিযোগের বিষয়ে আমির খসরু বলেন, সরকার পক্ষের প্রার্থীরা এমন কোনও আচরণ নেই যেটা লঙ্ঘন করেনি। আওয়ামী লীগের প্রার্থীরা ফুটপাত দখল করে অফিস বানাচ্ছে। ঢাকা শহরে কমপক্ষে শ-খানেক নির্বাচনী অফিস করেছেন। আমার বাসার আশপাশে কমপক্ষে পাঁচটি আছে। যত্রতত্র উচ্চস্বরে মাইক ব্যবহার করছে, নির্বাচনী পোস্টারের সাইজ বড় করে ছাপিয়ে তা ব্যবহার করছে। লেভেল প্লেয়িং ফিল্ড কোথায় তাহলে?

ইভিএম এবং বিএনপির প্রার্থীর নিরাপত্তা নিয়েও কথা হয়েছে বলে জানান আমির খসরু। তিনি বলেন, ‘সিইসি বলেছেন ২৪ ঘণ্টার মধ্যে ফুটপাতের ওপর অফিস ভেঙে দেয়া হবে, পোস্টার নামিয়ে দেয়া হবে। আর আইনবহির্ভূত মাইকিং তারা বন্ধ করবেন বলে জানিয়েছেন।

এসএস

RTV Drama
RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়