logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

পুনর্বাসন ছাড়া বস্তিবাসীকে উচ্ছেদ করা হবে না: তাবিথ

পুনর্বাসন ছাড়া বস্তিবাসীকে উচ্ছেদ করা হবে না তবিথ

পুনর্বাসন ছাড়া বস্তিবাসীকে উচ্ছেদ করা হবে না। ধনী-দরিদ্রের মধ্যে বৈষম্য থাকতে পারে না। তাই বস্তিবাসীর জন্য দীর্ঘ মেয়াদি পুনর্বাসন ব্যবস্থা করতে হবে। বললেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

আজ রোববার সকাল পৌনে ১১টায় রাজধানীয় কড়াইল বস্তি মোশাররফ বাজার গেট থেকে গণসংযোগ-পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

তাবিথ বলেন, গুলশান-বনানীতে সবচেয়ে ধনীরা বসবাস করে। তার পাশে কড়াইল বস্তিতে সবচেয়ে হতদরিদ্রদের বসবাস। তাদের জন্য দীর্ঘ মেয়াদি পুনর্বাসন ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, সময় এসেছে রুখে দাঁড়ানোর। অনেক ভয়ভীতি আসবে। ভয়কে জয় করে ঐক্যবদ্ধ হয়ে ব্যালটের মাধ্যমে জবাব দিতে হবে। নিজেদের উন্নয়নে ১ ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দেবেন।

তিনি বলেন, দুর্নীতি, দুঃশাসনের জবাব ব্যালটের মাধ্যমে দিতে হবে। পরিবর্তনের সময় এসেছে। আগামী ১ ফেব্রুয়ারি ভোটের মাধ্যমে পরিবর্তন আনতে হবে, খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

আজকের গণসংযোগে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, বিএনপি নেতা মোহাম্মদ শাহজাহান, খন্দকার আবু আশফাক, আহসান উল্লাহ হাসান, সাবেক এমপি শাম্মী আক্তার, জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব প্রমুখ।

এমকে

RTV Drama
RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়