logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

চট্টগ্রাম সিটি নির্বাচনের প্রচারণায় রেজাউল–শাহাদাত

  চট্টগ্রাম প্রতিনিধি

|  ০৯ মার্চ ২০২০, ১৮:০৯
চট্টগ্রাম সিটি নির্বাচনের প্রচারণায় রেজাউল–শাহাদাত
আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী প্রচারণা চালান ৩৪ নং পাথরঘাটা এলাকায়, ছবি: আরটিভি অনলাইন
চট্টগ্রাম সিটি করপোরেশনে নির্বাচনে আনুষ্ঠানিক প্রচার–প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। দুপুরে আমানত শাহ’র মাজার জিয়ারতের পর আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী। 

আর বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেন মাজার জিয়ারতের পর জেল রোড এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। আর আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী প্রচারণা চালায় ৩৪ নং পাথরঘাটা এলাকায়।

এ সময় আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী জানান, দলের সবাই ঐক্যবদ্ধ আছে। সবাই মিলে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করা হবে। ডিজিটাল প্রচারণায় জোর দেয়া হবে।

তিনি আরো বলেন, নৌকা প্রতীকে জয়ী করার দায়িত্ব বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং শেখ হাসিনার কর্মীদের। চট্টগ্রামে যে উন্নয়ন হয়েছে এবং চলমান রয়েছে, এই উন্নয়নের ধারাবাহিকতাকে রক্ষা করতে হলে নৌকার বিজয় ছাড়া বিকল্প নেই। 

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজনসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। 

আর বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, নগরপিতা নয় আমি নগরের সেবক হয়ে জনগণের জন্য কাজ করে যেতে চাই। পর্যটননগরী হিসেবে গড়ে তুলতে জলাবদ্ধতা নিরসন, পরিবেশ দূষণ রোধ, নিরাপদ সড়ক, সন্ত্রাসমুক্ত চট্টগ্রাম গড়ে তোলা হবে। 

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ বিএনপি নেতারা উপস্থিত ছিলেন।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর সর্বশেষ
  • চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়