• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বন্ধই থাকবে গুলিস্তান-ফুলবাড়িয়ার পাইকারি মার্কেট 

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মে ২০২০, ২২:২৫
বন্ধই থাকবে গুলিস্তান-ফুলবাড়িয়ার পাইকারি মার্কেট 

করোনা আতঙ্কে রাজধানীর গুলিস্তান-ফুলবাড়িয়ার সব পাইকারি মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। আজ শুক্রবার বিকেলে বঙ্গবাজারে এনেক্সকো টাওয়ারে এক জরুরি বৈঠকে তারা এই সিদ্ধান্ত নেন।

বৈঠক শেষে একাধিক ব্যবসায়ী নেতা আরটিভি অনলাইনকে জানান, গত ২৩ মার্চ করোনাভাইরাস আতঙ্কে গুলিস্তান-ফুলবাড়িয়ার ওই মার্কেটগুলো বন্ধ ঘোষণা করা হয়। সম্প্রতি ১০ মে থেকে দেশের সব মার্কেট খোলা রাখার বিষয়ে নির্দেশনা দেয় সরকার। কিন্তু রমজানের মাঝামাঝি সময়ে পাইকারি মার্কেটে তেমন বেচাকেনা হয় না। তাছাড়া এখন সবাই করোনাভাইরাস আতঙ্ক রয়েছেন। তাই করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এসব মার্কেট বন্ধ থাকবে।

বন্ধ রাখা পাইকারি মার্কেটগুলো হলো— বঙ্গবাজার কমপ্লেক্স, এনেক্সকো টাওয়ার, মহানগর কমপ্লেক্স, গুলিস্তান পুরান বাজার, বঙ্গ ইসলামী সুপার মার্কেট, ঢাকা ট্রেড সেন্টার, ফুলবাড়িয়া সুপার মার্কেট, সুন্দরবন সুপার মার্কেট, জাকির প্লাজা, নগর প্লাজা ও সিটি প্লাজা। এসব মার্কেটে জুতা, গার্মেন্টস কাপড় পাইকারি বিক্রি করা হয়। সারা দেশ থেকে এসব মার্কেটে কেনাকাটা করতে আসেন খুচরা ব্যবসায়ীরা। পাইকারি মার্কেটের পাশাপাশি এসব মার্কেটগুলো রাজধানীর খুচরা কেনাবেচারও বড় জায়গা।
পি

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
যুদ্ধ পুরোপুরি বন্ধের শর্তেই জিম্মিদের ফিরিয়ে দিবে হামাস
X
Fresh