• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধুর সমাধিতে এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতির শ্রদ্ধা নিবেদন (ভিডিও)

আরটিভি নিউজ

  ২৯ মে ২০২১, ১৬:৩৫
শ্রদ্ধা নিবেদনের সময়

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি’র (এফবিসিসিআই) নব-নির্বাচিত সভাপতি মো. জসিম উদ্দিনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

শনিবার (২৯ মে) দুপুর সোয়া ২টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনটির সদসবৃন্দ।

এসময় এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, বাংলাদেশের স্রষ্টা মহানায়ক বঙ্গবন্ধুর জন্য ব্যবসা-বাণিজ্য এসেছে, আগে তো ছিল না। ২০২১-২৩ অর্থ বছরের জন্য দায়িত্ব নিয়েছি আমরা। ভাইস-প্রেসিডেন্ট ও ডিরেক্টরসহ সবাই এসেছি এখানে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য। তার নেতেৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। দেশ স্বাধীন না হলে আমরা হয় তো এ পদে আসতে পারতাম না। এ জন্য বঙ্গবন্ধুর সমাধিতে এসেছি এবং মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে প্রত্যয় ছিল, সেই প্রত্যয় নিয়ে আমরা কাজ করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ভিশনগুলো রয়েছে, ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হবে- সেই উন্নত দেশ গড়ার জন্য আমরা ব্যবসায়ীরা কাজ করব। এসব লক্ষ্যগুলো নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করে এগিয়ে যেতে চাই।

এছাড়াও তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, এখন আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে করোনাভাইরাস। প্রধানমন্ত্রীর নেতৃত্বে তার কার্যকরী পদক্ষেপের জন্য আমরা অনেক ভালো আছি।

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • ব্যবসা-বাণিজ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রায় ১৯ বছর পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পা রাখলেন ক্রিকেটাররা
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে বিএনপি নেতা মিন্টু
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল আজ
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
X
Fresh