• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নতুন ফিচার মোবাইল ফোন লিনেক্স LE 40 Plus এখন বাজারে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জানুয়ারি ২০২০, ২০:৫৪
নতুন লিনেক্স LE 40 Plus বাজার

নতুন বছরে নতুন ফিচার মোবাইল ফোন লিনেক্স LE 40 Plus এখন বাংলাদেশের সর্বত্র পাওয়া যাচ্ছে। আকর্ষণীয় এই ফোনটি পাওয়া যাচ্ছে তিনটি ভিন্ন রঙের স্টাইলিস ডিজাইনে। এতে রয়েছে ২.৮ ইঞ্চি স্ক্রিন, ডিজিটাল ক্যামেরা, মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুবিধা, রয়েছে ২৫০০ মিলি-অ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি।

এছাড়াও রয়েছে Dual SIM Card, Phone Book-500, SMS-100, Internet use Facility, Camera with Flash Light, Game, SMS Saving, clock, Blacklist, Auto call recording, Strong Torch Light, FM with Record, MP3/MP4 with loud sound speaker, 0 key power saving mode, Stop watch, Privacy Setting সংগীতপ্রেমীদের জন্য কমমূল্যের বাজেটের মধ্য LE 40 Plus একটি অসাধারণ মিউজিক ডিভাইস।

Loud Sound স্পেশাল ফিচারটি থাকায় সাউন্ড কোয়ালিটি আসলেই মুগ্ধ করার মতো। LE 40 Plus ফোনটিতে বাজারের অন্যান্য মোবাইল ফোনগুলোর মতো কানেক্টিভিটি সুবিধা বিদ্যমান। এতে ইন্টারনেট ব্যবহারের সুবিধা তো আছেই সেই সাথে ইউএসবি কনেক্টিভিটির জন্য রয়েছে মাইক্রোইউএসবি 2.0 পোর্টও। হেডফোন কানেক্ট করার জন্য এতে রয়েছে প্রচলিত 3.5 মি.মি হেডফোন জ্যাক। সেটটিতে রয়েছে অতি উজ্জ্বল আলো বিশিষ্ট শক্তিশালী টর্চ লাইট। LE 40 Plus পাচ্ছেন কালো, নীল ও সবুজ এই তিনটি রঙের।

পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে নতুন প্রক্টর আলমগীর কবীর
বিএসএফের গুলিতে নিহত কিশোরের মরদেহ ফেরত পেল পরিবার
ঈদের পর ভেঙে ফেলা হবে কারওয়ান বাজারের ঝুঁকিপূর্ণ ভবন
বাংলাদেশের জন্য পেঁয়াজ কিনছে ভারত
X
Fresh