• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কেএসআরএম’র অ্যাওয়ার্ডস ফর ফিউচার আর্কিটেক্টস প্রদর্শনী

চট্টগ্রাম প্রতিনিধি

  ২৬ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৮
কেএসআরএম প্রদর্শনী আর্কিটেক্টস

ভবিষ্যৎ স্থপতিদের উৎসাহ দিতে ‘কেএসআরএম অ্যাওয়ার্ডস ফর ফিউচার আর্কিটেক্টস’ কর্মসূচির অংশ হিসেবে ১০ শিক্ষাপ্রতিষ্ঠানের সেরা গবেষণাপত্রের প্রকল্প প্রদর্শনী শুরু হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ স্থপতি ইন্সটিটিউটে প্রদর্শনীর উদ্বোধন করেন সাবেক সভাপতি স্থপতি মোবাশ্বের হোসেন ও কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক সারওয়ার জাহান।

সারওয়ার জাহান বলেন, নবীন স্থপতিদের সাথে সম্পৃক্ত থাকতে পেরে কেএসআরএম গর্বিত। আইএবির আন্তরিক সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করেছে। আমাদের চেষ্টা থাকবে ভবিষ্যতেও যেন পাশে থাকতে পারি।

স্থপতি মোবাশ্বের হোসেন বলেন, আমাদের উদ্যোগে কেএসআরএমকে পাশে পেয়ে আনন্দিত। আশা করছি কেএসআরএম ভবিষ্যতেও আমাদের পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কেএসআরএমের উপদেষ্টা (বিক্রয় ও বিপণন) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শহিদুর রহমান, বিক্রয় ও গবেষণা বিভাগের প্রধান কর্নেল (অব.) আশফাকুল ইসলাম, আইএবির সহ সভাপতি (জাতীয় বিষয়াদি) স্থপতি মামনুন মুরশেদ চৌধুরী, কেএসআরএমের গণমাধ্যম উপদেষ্টা মিজানুল ইসলাম, আইএবির সম্পাদক (শিক্ষা) স্থপতি এম আরেফিন ইব্রাহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক স্থপতি শেখ ইতমাম সৌদ, কেএসআরএমের ব্র্যান্ড বিভাগের সহকারী ব্যবস্থাপক এহসান রহমান, সিনিয়র কর্মকর্তা আবু সুফিয়ান, সাদ হোসেন প্রমুখ।

আইএবি সেন্টারে ২৭ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।

জুরি বোর্ডের নির্বাচিত তিনটি সেরা প্রজেক্ট চূড়ান্ত করে আগামী ৮ জানুয়ারি একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

সেরা তিন বিজয়ের মধ্যে প্রথম বিজয়ী পাবেন এক লাখ টাকার চেক ও সম্মাননা ক্রেস্ট, দ্বিতীয় বিজয়ী ৭৫ হাজার টাকার চেক ও সম্মাননা ক্রেস্ট এবং তৃতীয় বিজয়ী পাবেন ৫০ হাজার টাকার চেক ও সম্মাননা ক্রেস্ট।

প্রজেক্ট নির্বাচনে জুরি বোর্ডের সদস্যদের মধ্যে রয়েছেন স্থপতি মোস্তফা আমিন, স্থপতি ফুয়াদ এইচ মল্লিক, স্থপতি সাইফ উল হক, স্থপতি মোহাম্মদ আলী নকী ও স্থপতি ফরিদা নিলুফার প্রমুখ।

পি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
কাল শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
X
Fresh