logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

আন্তর্জাতিক সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্ এখন ঢাকায়

আরটিভি অনলাইন ডেস্ক
|  ০৭ আগস্ট ২০১৯, ১৪:৩৫
২০০ বছরের বেশি সময় ধরে চলমান ঐতিহাসিক সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্-এর সেবা এখন ঢাকাতেও পাওয়া যাবে। ধারাবাহিকভাবে গ্রেট ব্রিটেনের দীর্ঘ ৯টি রাজার সময়কাল ধরে রাজপরিবারের সদস্যদের সেবা প্রদান করে আসছে সেলুনটি। এর পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশেও এর শাখা রয়েছে।

গত সোমবার থেকে রাজধানী  গুলশান এভিনিউর মলি ক্যাপিটাল সেন্টারে সেবা প্রদান শুরু করে ট্রুফিট অ্যান্ড হিলস্। রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের হাত ধরে এখন ঢাকায় পুরুষদের জন্য আন্তর্জাতিকমানের এ সেলুন চালু হয়েছে।

গত রোববার গুলশানে সেলুনটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। এসময় রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের চেয়ারম্যান মুকাররম হোসেন খান, সানায়গীতা রামানান (ম্যানেজার সেলস ও অপারেশন ইন্ডিয়া) লয়েড লাক্সারি লিমিটেড  এবং  রয়েল অ্যাফেয়ার্স ও ট্রুফিট হিলের সিইও মাহিরা হুসাইন খান উপস্থিত ছিলেন।

রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের চেয়ারম্যান মুকাররাম হুসাইন খান বলেন, আমরা আশা করি সেরা পণ্য ও সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের অভিজাত সেবার অভিজ্ঞতা দিতে সক্ষম হবো। আমরা ব্রিটিশ রাজকীয় ঐতিহ্যের এমন একটি ব্র্যান্ড বাংলাদেশে এনেছি যা ইতোমধ্যে ঐতিহ্যগত সেলুন হিসেবে গিনেস বিশ্ব রেকর্ডে জায়গা করে নিয়েছে। আশাকরি আধুনিক, ফ্যাশন সচেতন ও রুচিশীল ব্যক্তিরা এই সেলুনের মাধ্যমে রাজকীয় ঐতিহ্যের সেবার অভিজ্ঞতা উপভোগ করবেন।

উল্লেখ্য, ২০০ বছরের বেশি সময় ধরে ট্রুফিট অ্যান্ড হিলস্ বিশ্বের প্রাচীনতম সেলুন হিসেবে পুরুষদের বিভিন্ন ডিজাইন, সাজসজ্জা ও বিস্তৃত পরিসেবা সরবারহ করে আসছে। টরেন্টো, বেইজিং, ক্যানবেরা, ইন্ডিয়া, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কুয়েত ও ব্যাংককেও এদের শাখা রয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়