logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

মায়ের জন্য চিঠি লিখে জিতে নিন ইগলুর উপহার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ মে ২০১৯, ১৬:২৬ | আপডেট : ১৬ মে ২০১৯, ১৬:৪৭
প্রিয় মা, তুমি আমাকে বকা দেয়ার পর আমি খুব মন খারাপ করেছিলাম। কিন্তু যখন আবার জড়িয়ে ধরে আদর করলে- সত্যি মা, তখন আমার সব রাগ ভুলে গেছি। মাগো, আমি তোমাকে অনেক ভালোবাসি।

প্রতিটি মানুষের জীবনে ‘মা’ সবচেয়ে মিষ্টি শব্দ। সবচেয়ে প্রিয় মানুষটি হলো মা। প্রিয় মাকে আমরা বলতে চাই কত কিছু, কিন্তু হয়ে উঠে না বলা। বলতে ইচ্ছে করে মা তুমি কেমন আছো? তুমি কি খেয়েছো? মায়ের প্রতি ভালোবাসার এই না বলা কথা জানাতে পারেন চিঠিতে।

মা দিবসকে ঘিরে এমন একটি ক্যাম্পেইনের আয়োজন করেছে দেশের শীর্ষ আইসক্রিম ব্র্যান্ড ইগলু। ইগলুর এই আয়োজনে আপনি মায়ের জন্য ভালোবাসার কথা, অভিমানের কথা নিয়ে চিঠি লিখতে পারেন।

অপ্রকাশিত মিষ্টি কথায় সাজানো মায়ের জন্য লেখা চিঠি পৌঁছে যাবে মায়ের কাছে। সেরা ১০০ চিঠি বাছাই করে উপহারসহ ঈদের আগে মায়েদের কাছে পৌঁছে দেবে ইগলু।

কিভাবে চিঠি পাঠাবেন?

ইগলুর ফেসবুক পেজের ইনবক্সে বা মেইলে মাকে নিয়ে আপনার লেখা চিঠি পাঠিয়ে দিতে পারেন।

ইগলুর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিএম কামরুল হাসান এ প্রসঙ্গে আরটিভি অনলাইনকে বলেন, আমাদের নাগরিক জীবন এখন অনেক ব্যস্ত হয়ে পড়েছে। তাছাড়া চিঠি লেখার প্রবণতাটা প্রায় বন্ধ। সন্তানের প্রতি ভালোবাসা তো সহজাত, চিরকাল। আমরা কিছুদিন আগে অনুষ্ঠিত হয়ে যাওয়া মা দিবসকে আরও একবার মনে করতে চাই।  

তিনি বলেন, মাকে আমরা সারপ্রাইজ দিতে চাই যে তার জন্য সন্তান চিঠি লিখেছে, মনের অব্যক্ত কথাগুলো শেয়ার করেছে। আমরা মূলত ওই মুহূর্তটাকে ধারণ করতে চাই। এজন্যই ইগলুর এই বিশেষ আয়োজন।

তিনি আরও বলেন, আমাদের ফেসবুক পেজের ইনবক্সে পাঠানো সেরা ১০০ চিঠি বাছাই করে উপহারসহ ঈদের আগে মায়েদের কাছে পৌঁছে দেয়া হবে। আশা করি এবারের মা দিবসটি মায়েদের জন্য হয়ে উঠবে মিষ্টি উপহারে সেরা ঈদ।

এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়