• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

ইগলুর গ্রুপ সিইওকে অভিনন্দন জানিয়েছেন আরটিভির সিইও

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ মে ২০১৯, ২১:০৯ | আপডেট : ০৯ মে ২০১৯, ২১:২২
বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় আইসক্রিম ব্র্যান্ড ইগলুর গ্রুপ প্রধান নির্বাহী (সিইও) জিএম কামরুল হাসান ওয়ার্ল্ড’স গ্রেটেস্ট সিইও ২০১৮-১৯’পুরস্কার পাওয়ায় তাকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

whirpool
বৃহস্পতিবার(৯ মে) ইগলুর কার্যালয়ে ইগলুর গ্রুপ প্রধান নির্বাহী (সিইও)কর্মকর্তাকে এই অভিনন্দন জানান আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ।  

এসময় সৈয়দ আশিক রহমান বলেন, এমন ঈর্ষণীয় পুরস্কার অর্জন করায় আমরা আরটিভি পরিবারের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন জানাচ্ছি এবং সেই সাথে সিইও জিএম কামরুল হাসানের আরও সফলতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন আরটিভির এজিএম মার্কেটিং কর্মকর্তা মোজাম্মেল হোসেন এবং ডিজিটাল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপক মোহাম্মদ আবু নাসিম। 

সম্প্রতি বিশ্বের বুকে সেরার তালিকায় জায়গা করে নেয়ার গৌরব অর্জন করেন দেশের অন্যতম শীর্ষ স্থানীয় আইসক্রিম ব্র্যান্ড ইগলুর গ্রুপ প্রধান নির্বাহী (সিইও) জিএম কামরুল হাসান। তাকে ‘ওয়ার্ল্ড’স গ্রেটেস্ট সিইও ২০১৮-১৯’ পুরস্কারে ভূষিত করা হয়।

দুবাইয়ের জেডব্লিও ম্যারিয়ট হোটেলে আনুষ্ঠানিকভাবে সেরাদের হাতে এই পুরস্কার তুলে দেয় ইউডব্লিওজি মিডিয়া কনসাল্টিং পিএল এবং এশিয়া ওয়ান ম্যাগাজিন।

এশিয়ার বেশ কয়েকটি দেশ ও গালফ কো-অপারেশন কাউন্সিল ভুক্ত (জিসিসি) দেশগুলোতে অবস্থিত সেরা প্রতিষ্ঠানের সিইওদের ওপর জরিপ চালিয়ে এ পুরস্কার ঘোষণা করা হয়।

এতে অন্তত ৫ হাজার সিইওর প্রোফাইল জমা পড়ে। সেখান থেকে বাছাই করে সেরা ১০০ জনকে নির্বাচিত করা হয়।

এশিয়া ওয়ান একটি ম্যাগাজিন যা সমগ্র এশিয়া এবং জিসিসি রিজিওন এর সংবাদ ফিচার করে থাকে। এ বছর তারা পঞ্চমবারের মতো আয়োজন করে ‘ওয়ার্ল্ড গ্রেটেস্ট ব্র্যান্ড অ্যান্ড লিডার্স অ্যাওয়ার্ড’।

এশিয়ার বিভিন্ন দেশে ভোক্তাদের ওপর যথাযথ গবেষণার মাধ্যমে ১৬টি ক্যাটাগরিতে তারা পুরস্কার প্রদান করে থাকে।

আব্দুল মোনেম লি. এর অঙ্গপ্রতিষ্ঠান ও বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ইগলুকে পুরস্কৃত করা হয় ‘ওয়ার্লড’স গ্রেটেস্ট ব্র্যান্ড ২০১৮-১৯’ হিসেবে।

এফএমসিজি মার্কেটের ডেইরি ক্যাটাগরিতে ‘ইগলু আইসক্রিম’বিশ্বের সেরা ব্র্যান্ডের তালিকায় জায়গা করে নেয়।

আরসি/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়