• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্বিতীয় দিনের মতো চলছে ইগলু আইসক্রিম ফেস্টিভ্যাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৯, ১৫:৪৩

জ্যৈষ্ঠের তীব্র গরম থাকলেও রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ঢুকলেই ঠাণ্ডা বাতাসে শীতল করে দিচ্ছে শরীর ও মন। কারণ বৃহস্পতিবার থেকে আইসিসিবি রূপ নিয়েছে আইসক্রিম-গুহায়। ভেতরে বড় ফ্রিজে সারিবদ্ধভাবে সাজিয়ে রাখা বিভিন্ন স্বাদের আইসক্রিম।

এখানে দেশের বৃহত্তম আইসক্রিম ফেস্টিভ্যাল করছে ইগলু। রাখা হয়েছে বসার জায়গাও। শুধু আইসক্রিমই নয় মনকে চাঙ্গা করতে ব্যবস্থা রাখা হয়েছে গানের। যাতে আইসক্রিম খেতে খেতে প্রিয় শিল্পীর লাইভ গান শোনা যায়।

উৎসব বেলা ১১টায় শুরু হতে না-হতেই উৎসবস্থলে ভিড় জমেছে আইসক্রিম প্রিয় হাজারো মানুষ। ছোট ছোট শিশুরা মা-বাবার সঙ্গে এসেছে উৎসবস্থলে। কেউ বা বন্ধুবান্ধব ও পরিবার নিয়ে এসেছে নানান ধরনের আইসক্রিমের স্বাদ নিতে।

আইসক্রিম উৎসবে আসা বসুন্ধরা আবাসিক এলাকা থেকে আসা ভিকারুননেসা স্কুলের ক্লাস সিক্স এ পড়া রুমকি এসেছে বাবার সাথে। রুমকি জানালো, বাহিরে প্রচণ্ড গরম। বন্ধের দিন কোথায় বেড়াতে যাবো ভাবছিলাম। বাবা নিয়ে এসেছে উৎসবে। অনেক রকম আইসক্রিম। খুব ভালো লাগছে। মনের মতো আইসক্রিম খাচ্ছি। গানও শুনছি। ভাবছি আগামীকাল আম্মু ও ছোট ভাইকে নিয়ে আসবো।

বনানী থেকে আসা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সিনথীয়া বলেন, গরমের সময় এমন ঠাণ্ডার উৎসব আসলেই আনন্দের। তার উপর প্রিয় শিল্পীরা গান গাইছেন। এখানে মজার মজার আইসক্রিম খেতে পারছি। বন্ধুকে নিয়ে আড্ডা ও দিচ্ছি। আরও অনেকক্ষণ থাকব এখানে।

বড়রা ৫০০ টাকা ও ছোটরা ৩০০ টাকা এন্ট্রি ফি দিয়ে “ইগলু আইসক্রিম ফেস্টিভ্যাল” এ অংশ গ্রহণ করা যাচ্ছে। এছাড়া বিকাশে পেমেন্ট করলে বা রবির ধন্যবাদ গ্রাহক হলে অথবা শিক্ষার্থী হলে তার জন্য ২০ শতাংশ ছাড় থাকছে।

এন্ট্রি ফি দিয়ে উৎসবে প্রবেশ করলেই আনলিমিটেড আইসক্রিম খাওয়ার সুযোগ থাকছে। পাশাপাশি দেশের জনপ্রিয় শিল্পীদের লাইভ গান শোনার ব্যবস্থা রয়েছে। আজ শুক্রবার গান পরিবেশন করছেন অর্ণব এবং আর্টসেল। আগামীকাল শনিবার আইসক্রিম ফেস্ট্রিবালে মিনার এবং সোলস গান গাইবে।

প্রতিদিন সকাল ১১টা থেকে শুরু হয়ে উৎসব চলবে রাত ৯টা পর্যন্ত। আগামীকাল শনিবার ২৭ এপ্রিল উৎসবের শেষ দিন।

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে স্বস্তি পেতে কাঁচা আমের ললি
ঢাকা মাতাতে আসছেন বলিউড র‌্যাপার বাদশা
আইসিসিবিতে ১৬তম আন্তর্জাতিক প্লাস্টিক ফেয়ার শুরু
X
Fresh