• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

ইয়ামাহার ৫ম ঢাকা বাইক শো

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৫ মার্চ ২০১৯, ১৫:৪৯

১৪ থেকে ১৬ মার্চ ২০১৯ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকা-তে হচ্ছে ৫ম ঢাকা বাইক শো ২০১৯। যেখানে চোখ ধাঁধানো আয়োজন নিয়ে হাজির হয়েছে এসিআই মটরস- ইয়ামাহা।

ডিসপ্লে এবং অ্যাক্টিভিটি দুইভাগে সাজানো এই আয়োজন। প্রথমবারের মতো ইয়ামাহার আপকামিং নতুন মডেলের টাচ্ এন্ড ফিল এক্সপেরিয়েন্স নিতে পেরেছেন বাইকার এবং ক্রেতারা। স্পোর্টস, টুরিং, অফ রোড, স্টাইল ও পাওয়ার এবং স্কুটার এই পাঁচটি ডিফারেন্ট সেগমেন্ট এর বাইক নিয়ে সাজানো এই আয়োজন নজর কেড়েছে সকল বাইক প্রেমিরদেরই।

পাশাপাশি ইয়ামাহা রাইডিং একাডেমির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্পেশাল স্কিলড রাইডিং ট্রেনিং প্রোগ্রাম যা জাপান থেকে আগত বিশেষভাবে প্রশিক্ষিত ট্রেইনার দ্বারা পরিচালিত হয়েছে। এই প্রশিক্ষণের মাধ্যমে বাইক চালানোর সময় সেফটি এবং অন্যান্য প্রয়োজনীয় বিষয়গুলো তুলে ধরা হয়েছে। বাইক প্রেমীদের জন্য আরও ছিল টেস্ট রাইড, জিমখানা রাইডিং এবং আরও নানা আকর্ষণীয় আয়োজন।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন ড. এফএইচ আনসারী, ম্যানেজিং ডিরেক্টর, এ সি আই মটরস, জনাব সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এ সি আই মটরস্, জনাব রবিউল হক, বিজনেস ম্যানেজার, এসিআই মটরস্ এবং ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর জান্নাতুল ফেরদৌস পিয়া।

আর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh