logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

সেভেন রিংস সিমেন্টের বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৯
সেভেন রিংস সিমেন্টের বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান হোটেলে তিন দিনব্যাপী বার্ষিক সেলস কনফারেন্স ২০১৯ অনুষ্ঠিত হয়।

bestelectronics
শুন শিং গ্রুপ ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রতিষ্ঠান দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড সেভেন রিংস সিমেন্টের বার্ষিক সেলস কনফারেন্সের এবারের স্লোগান ছিল ‘আগামী আমাদেরই’।

শুন শিং গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল পাশা কনফারেন্সের উদ্বোধন করেন। এসময় সম্মেলনে চিফ ফাইন্যান্স অফিসার মো. কাউসার আলম প্রতিষ্ঠানের সেলস্ পারফরমেন্স এবং ভবিষ্যৎ করণীয় নিয়ে আলোচনা করেন। 

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শুন শিং গ্রুপের পরিচালক সাজিদ হায়দার পাশা, সেভেন রিংস সিমেন্ট এর পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এস রায়হান আহমেদ, পরিচালক তাহমিনা আহমেদ, পরিচালক সানজিদা কামাল, পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহমদ মুক্তাদীর আরীফ ও পরিচালক সাইফ রহমান।

সম্মেলনে সারাদেশ থেকে প্রায় চার শতাধিক কর্মী অংশগ্রহণ করেন। সম্মেলনে বিভিন্ন পর্যায়ের কর্মীদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সেরা পারফর্মারের স্বীকৃতি প্রদান করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে তিন দিনব্যাপী এই সম্মেলন শেষ হয়।

এমসি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়