logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

বেঙ্গল উইন্ডসোরের ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:৪১ | আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৩
শেয়ারবাজারে তালিকাভুক্ত বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠান বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক লিমিটেড ঘোষিত লভ্যাংশের অনুমোদন দিয়েছেন শেয়ারহোল্ডাররা।

bestelectronics
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর তেজগাঁওয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে কোম্পানির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ লভ্যাংশের অনুমোদন দেয়া হয়।

২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত বছরে কোম্পানিটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশের সুপারিশ করে। আজকের এজিএমে তা অনুমোদন দেয়া হয়েছে।

এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছিলো গত ১৬ নভেম্বর।

এজিএমে বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলুসহ প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কোম্পানির শেয়ারহোল্ডাররা।

প্রকৌশল খাতের কোম্পানিটি ২০১৩ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হয়। ‘এ’ ক্যাটাগরির কোম্পানিটি পোশাক খাতের জন্য হ্যাঙ্গার ও এক্সেসরিস পণ্য তৈরি করে রপ্তানি করে থাকে।

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) তথ্য অনুযায়ী, ৩০ জুন, ২০১৭ শেষ হওয়া হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) এক টাকা ৮৫ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৬ টাকা ২৮ পয়সা। গেলো বছর যা ছিল ২৫ টাকা ৪৪ পয়সা।

এসআর/এমকে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়