• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

বায়োফার্মার এমডির দায়িত্ব পেলেন ডা. লকিয়ত উল্ল্যা

আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২৪, ১৫:০৩
বায়োফার্মার এমডি ডা. লকিয়ত উল্ল্যা
বায়োফার্মার এমডি ডা. লকিয়ত উল্ল্যা

দেশের অন্যতম শীর্ষ ওষুধ কোম্পানি বায়োফার্মা ও বায়োগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নির্বাচিত হয়েছেন ডা. লকিয়ত উল্ল্যা।

গত পহেলা জানুয়ারি প্রতিষ্ঠানটির পরিচালনা পর্যদের নির্বাচনে তাকে নতুন এ দায়িত্ব দেয়া হয়। এ সময় বায়োফার্মার চেয়ারম্যান ডা. শাহাব উদ্দিন আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. আনোয়ারুল আজিম, সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহা. মিজানুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডা. লকিয়ত উল্যা বায়োগ্রুপের একজন প্রতিষ্ঠাতা পরিচালক। এর আগে তিনি প্রতিষ্ঠানটির ডেপুডি ম্যানেজিং ডিরেক্টর ছিলেন।

বিভিন্ন সময়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল সেক্টরে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ দেশ ও বিদেশে অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন ডাক্তার লকিয়ত উল্ল্যা।বর্তমানে তিনি এশিয়ান-আফ্রিকান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহসভাপতি এবং বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট এলামনাই এসোসিয়েশন, বাংলাদেশ-মালয়েশিয়ান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং কমনওয়লেথ অব ইনডিপেন্ডেন্ট স্টেটস-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের একজন পরিচালক পদে দায়িত্ব পালন করছেন। এছাড়া ল্যাটিন আমেরিকা বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও লাইফ মেম্বার সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা পরিচালকের দায়িত্বও পালন করছেন তিনি।

ডা. লকিয়ত উল্যা ২০২৩ সালের নভেম্বরে ব্রিটিশ পার্লামেন্ট থেকে গ্লোবাল পিলানথ্রপি অ্যাওয়ার্ড লাভ করেন।

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আটা-ময়দা-সুজি দিয়ে তৈরি হতো অ্যান্টিবায়োটিক
X
Fresh