• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহের ভালুকায় লিনেক্সের ৪৭তম শাখা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ আগস্ট ২০১৭, ১৭:২৪

সাধ্যের মধ্যে, সাশ্রয়ী দামে স্লোগানে ময়মনসিংহের ভালুকার জামিরদিয়া মাস্টারবাড়ীতে লিনেক্সের ৪৭তম শাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার এক্সক্লুসিভ শো-রুমটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চীফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর। এসময় সিয়াম সন ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী এম এ হাশেম চৌধুরী আকাশসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে শাহরিয়ার কবীর শোরুমটি ঘুরে দেখেন এবং উপস্থিত ক্রেতা-দর্শনার্থীদের পণ্যের মান সম্পর্কে জানান।

শো-রুমটিতে পাওয়া যাচ্ছে, লিনেক্সের রেফ্রিজারেটর, ফুল এইচডি স্মার্ট এলইডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, আন্তর্জাতিক মানের ব্লেন্ডার, প্রেসার কুকার, রাইস কুকার, গ্যাস কুকার, কিচেন চিমনি, স্যান্ডউইচ মেকার, রুটি মেকার, ইলেকট্রিক কেটলি এবং চুলাসহ বিভিন্ন রকম ইলেক্ট্রনিক সামগ্রী।

গোলাম শাহরিয়ার কবীর আরটিভি অনলাইনকে জানান, রিসার্চ ও ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো দেশে নিয়ে আসা হয়েছে। যা বাংলাদেশের আবহাওয়া উপযোগী।

তিনি জানান, প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ‘লিনেক্স’।

তিনি আরো জানান, ক্রেতা সন্তুষ্টি লিনেক্সের মূল লক্ষ্য। দেশব্যাপী সব জেলা এবং থানায় এক্সক্লুসিভ আউটলেটের মাধ্যমে বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে।

উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য পণ্যের ওপর ১০ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh