Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২২, ১৬:৩৪
আপডেট : ২০ এপ্রিল ২০২২, ১৬:৩৮

নিউমার্কেটের ব্যবসায়ীদের প্রায় ২০০ কোটি টাকা লোকসান

রাজধানীর নিউমার্কেটে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষে ১০ হাজার ব্যবসায়ীর প্রায় ২০০ কোটি টাকা লোকসান হয়েছে বলে জানিয়েছেন নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে গণমাধ্যমকে তিনি এ তথ্য জানান। এর আগে দুপুর ২টায় নিউমার্কেট ব্যবসায়ী সমিতির অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শাহীন বলেন, সংঘর্ষে পর থেকে ঢাকা কলেজের কোনো প্রতিনিধি আমাদের কাছে আসেননি। যারা এসেছিলেন তারা ঢাকা কলেজের কি না জানি না। আমাদের প্রতিনিধিও ঢাকা কলেজ কর্তৃপক্ষের সঙ্গে দেখা করতে পারেননি। তবে আমরা দোকান খুলতে চাই। আমরা আলোচনা করতে চাই, উভয়পক্ষের সঙ্গে আলোচনায় পুরোপুরি প্রস্তুত।

এর আগে সংবাদ সম্মেলনে আমিনুল ইসলাম শাহীন বলেন, ভবিষ্যতে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে যাতে কোনো সংঘর্ষ না ঘটে, সে জন্য ঢাকা কলেজের শিক্ষার্থী ও প্রশাসনকে নিয়ে কমিটি গঠন করব। আমরা শান্তিপূর্ণ সমাধান চাই।

মঙ্গলবার রাজধানীর নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের পর আজ বুধবার পরিস্থিতি শান্ত রয়েছে। নিরাপত্তার জন্য এলাকায় বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন রয়েছে।

নিউমার্কেট এলাকায় গত সোমবার দিবাগত রাতের পর গতকাল মঙ্গলবার দিনভর সংঘর্ষ হয়। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার দোকানমালিক ও কর্মচারীদের এই সংঘর্ষ হয়। সংঘর্ষের মধ্যে পড়ে আহত নাহিদ হোসেন (২০) নামে এক পথচারী গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সংঘর্ষে আহত হন অন্তত ৫০ জন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS