Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
অনলাইন ডেস্ক
  ২৭ ডিসেম্বর ২০২১, ১৫:২২
আপডেট : ২৭ ডিসেম্বর ২০২১, ১৫:৫৩

‘পার্টনার অব দ্য ইয়ার’ ঘোষণা করল মাইক্রোসফট বাংলাদেশ

‘পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড’-এর বিজয়ী ও ফাইনালিস্টদের নাম ঘোষণা করেছে মাইক্রোসফট। যেসব পার্টনার প্রতিষ্ঠান মাইক্রোসফটের প্রযুক্তির ওপর ভিত্তি করে উদ্ভাবন ও গ্রাহককেন্দ্রিক সমাধান প্রদানে উৎকর্ষ অর্জন করেছে, বার্ষিক এ অ্যাওয়ার্ডের মাধ্যমে তাদের স্বীকৃতি দেয় মাইক্রোসফট।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া মাইক্রোসফট এসইএ নিউ মার্কেটস অঞ্চলে অ্যাওয়ার্ড বিজয়ী ও ফাইনালিস্টদের স্বীকৃতি প্রদান করা হয়। এ বছর বিভিন্ন শ্রেণিতে পার্টনারদের স্বীকৃতি দিয়েছে মাইক্রোসফট। এর মাধ্যমে মাইক্রোসফটের প্রযুক্তিগত সমাধান যেসব ক্ষেত্রে ও খাতে ব্যবহার করা হয়, এসব ক্ষেত্রে ও খাতে স্বীকৃতি দেওয়া হয়।

এ নিয়ে মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউসুপ ফারুক বলেন, ‘মাইক্রোসফট বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড বিজয়ীদের সাফল্য উদযাপন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’ তিনি বলেন, ‘এসব প্রতিষ্ঠান শিল্প খাতে শীর্ষস্থানীয় অবস্থানে রয়েছে। এ অঞ্চলে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে সহায়তা করছে এবং তাদের কানেক্ট করতে আরও বেশি কিছু অর্জনে সহায়তা করছে।’

শতাধিক দেশের প্রায় সাড়ে ৪ হাজার মনোনয়ন থেকে বিজয়ীদের বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। গ্রাহকদের প্রতিশ্রুতি, বাজারে সমাধানের প্রভাব এবং মাইক্রোসফট প্রযুক্তির অনুকরণীয় ব্যবহারের ভিত্তিতে আবেদনকারীদের মূল্যায়ন করা হয়েছে।

মাইক্রোসফটের সাউথইস্ট এশিয়া নিউ মার্কেটসের চিফ পার্টনার অফিসার অ্যান ফাম বলেন, ‘বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড-এর বিজয়ী ও ফাইনালিস্ট ঘোষণা করা প্রতি বছরই আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’ তিনি বলেন, ‘এসব প্রতিষ্ঠান কঠিন ব্যবসায়িক চ্যালেঞ্জে উদ্ভাবনী সমাধান নিয়ে এসেছে এবং গ্রাহকদের ক্লাউড থেকে এজ পর্যন্ত ডিজিটাল রূপান্তরে সুযোগ প্রদান করেছে। এমন দারুণ অর্জনের জন্য প্রত্যেক বিজয়ী ও ফাইনালিস্টদের অভিনন্দন।’

মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অব দ্য ইয়ারসহ অ্যাওয়ার্ডের ক্যাটাগরি, বিজয়ী ও ফাইনালিস্ট সম্পর্কে বিস্তারিত পাওয়া যাবে https://partner.microsoft.com/en-us/inspire/awards এ লিঙ্কে।

টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS