• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন SUZUKI XL6, প্রিমিয়াম গাড়ির বাজারজাত করল উত্তরা মোটর্স

আরটিভি নিউজ

  ২৩ ডিসেম্বর ২০২১, ১৭:৫৭
নতুন SUZUKI XL6, প্রিমিয়াম গাড়ির বাজারজাত করল উত্তরা মোটর্স

বিশ্বব্যাপী অভিজ্ঞতা, উদ্ভাবন এবং উত্তেজনা নিয়ে এগিয়ে চলা, উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে বাজারজাত শুরু করল সম্পূর্ণ নতুন SUZUKI XL6 প্রিমিয়াম ৬-সিটার গাড়ির।
বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) তেজগাঁও সুজুকি শোরুমে গাড়িটির বাজারজাতকরণের উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান।
এ ছাড়া বিভিন্ন করপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকগণ ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।
এ সময় মতিউর রহমান বলেন বর্তমানে প্রিমিয়াম গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। উত্তরা মোটর্স সবসময় সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় আজ উত্তরা মোটর্স আরামদায়ক, কর্মক্ষম এবং নিরাপত্তার একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখে এমন একটি নতুন SUZUKI XL6, প্রিমিয়াম ৬-সিটার গাড়ি নিয়ে এলো। আমরা আত্মবিশ্বাসী যে আমাদের নতুন এক্সক্লুসিভ SUZUKI XL6 ৬-সিটার গাড়িটি যেসব গ্রাহক স্থান, স্বাচ্ছন্দ্য এবং স্টাইল খোঁজেন তাদের সঙ্গে এক যোগসূত্র স্থাপন করবে।
সম্পূর্ণ নতুন SUZUKI XL6, প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। সম্পূর্ণ নতুন SUZUKI XL6, প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি কালো অভ্যন্তরে আবৃত, প্রিমিয়াম স্টোন ফিনিশ গার্নিশ দেবে আরও বেশি আরাম এবং বিনোদন। ক্রুজ কন্ট্রোল বোতামসহ চামড়ায় মোড়ানো ফ্ল্যাট বটম স্টিয়ারিং হুইল শৈলীতে আরও সুবিধা যোগ করে।
আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা নিশ্চিত করতে, এতে রয়েছে ২য় সারি অ্যাডজাস্টেবল এসি ভেন্ট। সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ এবং দীর্ঘ ভ্রমণে পানীয়গুলিকে ঠাণ্ডা রাখতে এয়ার-কুল্ড টুইন কাপ হোল্ডার।
সম্পূর্ণ নতুন SUZUKI XL6, প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি ছয়টি ভিন্ন রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ২৮ লাখ টাকা। গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিসিয়াল ওয়েব সাইটে www.suzukicar.com.bd ভিজিট করতে বলা হয়েছে।
এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh