Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

‘Easy’ মার্চেন্টস ক্যাম্পেইনের পুরস্কার বিতরণ করল এসএসএল কমার্জ

‘Easy’ মার্চেন্টস ক্যাম্পেইনের পুরস্কার বিতরণ করল এসএসএল কমার্জ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত ‘Easy’ মার্চেন্টস একসাথে স্বাধীনতার উৎসবে ক্যাম্পেইন বিজয়ী সাতজন মার্চেন্টের মধ্যে পুরস্কার বিতরণ করেছে দেশের সর্ববৃহৎ পেমেন্ট গেটওয়ে এসএসএল কমার্জ।

বুধবার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসএলকমার্জ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা। এর আগে ২৮ মার্চ র‌্যাফেল ড্র এর মাধ্যমে সাতজন বিজয়ী নির্বাচন করা হয়।

এই ক্যাম্পেইনের অধীনে Easy মার্চেন্টসদের ফেসবুক প্ল্যাটফর্ম Easy Merchant Community গ্রুপে জয়েন করেন ৫ হাজারেরও বেশি মার্চেন্টস। এদের মধ্যে থেকে সাতজন বিজয়ী জিতে নিয়েছেন সাতটি আকর্ষণীয় পুরস্কার।

প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি জিতেছেন বাড্ডার এলিট ফোম অ্যান্ড ফার্নিচার বিডি এর সত্ত্বাধিকারী সোনিয়া আক্তার। দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি স্মার্ট টিভি জিতেছেন বাড্ডার জেন্টস এলিগেন্স এর মাসুদ পারভেজ। তৃতীয় পুরস্কার ওয়াশিং মেশিন জিতেছেন চট্টগ্রামের পাহাড়তলির এন কে এন্টারপ্রাইজের মো. মোরশেদুল আলম শাহরিয়ার।

চতুর্থ পুরস্কার স্মার্ট ফোন জিতেছেন লালবাগের মায়ের দোয়া সেলুন এর মো. মামুন। পঞ্চম পুরস্কার এয়ার কুলার জিতেছেন পল্টনের মেসার্স জান্নাতুল ফ্যাশন-৩ এর মো. আইয়ুব শেখ। ষষ্ঠ পুরস্কার মাইক্রোওয়েভ ওভেন জিতেছেন কামরাঙ্গিরচরের এম এস এন্টারপ্রাইজ এর মো. মাসুম বিল্লাহ এবং সপ্তম পুরস্কার ব্লুটুথ স্পিকার জিতেছেন চট্টগ্রামের ডাবলমুরিংয়ের দেওয়ান কাবাব অ্যান্ড বিরিয়ানি এর মোহাম্মদ বাবলু।

ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে এসএসএল কমার্জ গত এক যুগ ধরে ডিজিটাল পেমেন্ট নিয়ে কাজ করছে। বর্তমানে ব্যবসা ভালো করে চালাতে হলে প্রযুক্তির কোনও বিকল্প নেই। তাই মার্চেন্টদের জন্য এসএসএল কমার্জ নিয়ে এসেছে Easy মার্চেন্ট অ্যাপ। এই অ্যাপে নানা ব্যবসাবান্ধব সুবিধা রয়েছে, যেগুলো বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

এই অ্যাপে রয়েছে ডিজিটাল হালখাতা। যার মাধ্যমে মার্চেন্টরা সকল দেনাদার ও পাওনাদারের হিসাব রাখতে পারবেন। এসএমএস এর মাধ্যমে রিমাইন্ডারও পাঠাতে পারবেন। এই অ্যাপ ব্যবহার করে মোবাইল টপআপ, বিদ্যুৎ বিল ও গ্যাস বিল পেমেন্ট সংগ্রহ করে মার্চেন্টরা বাড়তি উপার্জন করতে পারবেন। এছাড়াও বাংলা কিউআর ব্যবহার করে ক্রেতাদের কাছ থেকে ডিজিটাল পেমেন্ট গ্রহণ করা যাবে। ভবিষ্যতে Easy অ্যাপের মাধ্যমে মার্চেন্টরা ক্ষুদ্র ঋণ এর জন্যও আবেদন করতে পারবেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, অচিরেই আরও অনেক ফিচার যোগ হবে Easy অ্যাপে। যার মাধ্যমে মার্চেন্টরা তাদের প্রতিদিনের ব্যবসায়িক কাজ নির্বিঘ্নে সম্পন্ন করতে পারবেন।

এসএস

RTV Drama
RTVPLUS