Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২১, ১৬:৫৯
আপডেট : ২৪ মার্চ ২০২১, ১৭:২০

ভিন্নধর্মী রেস্তোরাঁর উদ্বোধন হল ঢাকায়

উদ্বোধনী অনুষ্ঠান

দেশের ভোজনবিলাসী মানুষদের বিভিন্ন স্বাদের লোভনীয় খাবার নিয়ে অত্যাধুনিক সুবিশাল তিন তলা বিশিষ্ট ভবন নিয়ে আধুনিক ঢাকার বারিধারার বসুন্ধরায় চালু হয়েছে জাবালে আখদার লাউঞ্জ। ২১ মার্চ প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. বায়েজিদ জাবালে আখদার লাউঞ্জের উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেস্তোরাঁর জেনারেল ম্যানেজার খন্দকার ফয়েজুর রহমান ও অপারেশন ম্যানেজার শরীফ জামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে মো. বায়েজিদ বলেন, এখানকার খাবারের তালিকায় রয়েছে টার্কিশ, কন্টিনেন্টাল, ইতালিয়ান, ইন্ডিয়ান ও থাই চাইনিজ। আন্তর্জাতিক জনপ্রিয় খাবারগুলো স্থানীয় খাবারের ছোঁয়ার মিশেলে জাবালে আখদার লাউঞ্জে অত্যাধুনিক রন্ধনশৈলী ও আবহে তৈরি করছে।

মো. বায়েজিদ আরও বলেন, ‘আমরা জাতি হিসেবে ভোজনবিলাসী। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের খাদ্যাভ্যাস ও রুচিতেও এসেছে ব্যাপক পরিবর্তন। আমাদের লাউঞ্জে ভোজনরসিকরা খুব পরিচিত খাবারগুলো উপভোগ করতে পারবেন সম্পূর্ণ নতুন এক স্বাদে, যাতে থাকবে খাবারের নান্দনিক, প্রযুক্তি ও সামাজিক দৃষ্টিভঙ্গির দারুণ এক মিশেল। রেস্তোরাঁটিতে টার্কিশ, কন্টিনেন্টাল, ইতালিয়ান, ইন্ডিয়ান ও থাই চাইনিজ খাবার, বিয়ে, জন্মদিন কিংবা যে কোনো করপোরেট পার্টি আয়োজনের কাস্টমাইজ ফুড মেনু থাকবে।

এছাড়া বিশেষ অনুষ্ঠানের জন্য বেকারি আইটেম বিশেষ করে অভিজাত আয়োজনের যেকোনো ধরনের কেক, ব্রেড, কুকিজসহ সব ধরনের বেকারি আইটেম বনজৌর নিজস্ব অভিজ্ঞ শেফের মাধ্যমে তৈরি ও পরিবেশন করতে সক্ষম। পছন্দ করে অর্ডার দিয়ে খাওয়ার জন্য রয়েছে শতাধিক ফুড মেনু। রয়েছে লাঞ্চ ও ডিনার বক্স এবং আন্তর্জাতিক মানের ক্যাটারিং সুবিধাও।

এমকে

RTV Drama
RTVPLUS