logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

বিজনেস স্টার্ট-আপ প্রতিযোগিতা ‘গেট ইন দ্যা রিং’ ঢাকা পর্ব শুরু

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৬ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৯
বিজনেস স্টার্ট-আপ প্রতিযোগিতা ‘গেট ইন দ্যা রিং’ ঢাকা পর্ব শুরু
বিজনেস স্টার্ট-আপ প্রতিযোগিতায় শিক্ষার্থীরা
গত ৬ সেপ্টেম্বর ২০১৯ খুলনা বিভাগীয় সিলেকশন রাউন্ডের মাধ্যমে শুরু হয়েছে বিশ্বব্যাপী জনপ্রিয় বিজনেস স্টার্ট-আপ প্রতিযোগিতা ‘গেট ইন দ্যা রিং’ ঢাকা পর্ব।

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও ফ্রেড্রিকনউমান ফাউন্ডেশন বাংলাদেশ এর আয়োজনে তৃতীয়বারের মতো আয়োজিত হচ্ছে উদ্যোক্তাদের অলিম্পিক খ্যাত এই প্রতিযোগিতা।

দেশব্যাপী এই প্রতিযোগিতাকে ছড়িয়ে দিতে এবারের আয়োজনে থাকছে বিভাগীয় সিলেকশন রাউন্ড, যেখান থেকে বিভাগীয় পর্যায়ের সেরা প্রতিযোগীদের বাছাই করা হবে গেট ইন দ্য রিং ঢাকা পর্বের গ্র্যান্ড ফিনালের জন্য। এরই ধারাবাহিকতায় গত ৬ সেপ্টেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ের ইউআরপি লেকচার থিয়েটারে অনুষ্ঠিত হয়েছে খুলনা বিভাগের সিলেকশন রাউন্ড।

খুলনা বিভাগ ও এর আশেপাশের অঞ্চলের কলেজ ও বিশ্ববিদ্যালয়ের থেকে প্রতিযোগীরা এতে অংশ নেয়। দিনব্যাপী এই প্রতিযোগিতায় বিচারকার্যের দায়িত্বে ছিলেন খুলনা নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ব্যবসা শিক্ষা বিভাগের সিনিয়র প্রভাষক মো. আনিসুর রহমান, খুলনা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্ট্যাডিস এর সহযোগী অধ্যাপক বায়েজিদ খান এবং, এফএনএফ বাংলাদেশ এর প্রোগ্রাম ম্যানেজার মো. ওমর মোস্তাফিজ।

খুলনা বিভাগীয় সিলেকশন রাউন্ডের ওই প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), খুলনা বিভাগের যুগ্ম সচিব মো. হাবিবুর রহমান খান।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সাধন রঞ্জন ঘোষ, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক কাজী মাসুদুল ইসলাম, ছাত্র বিষয়ক অধিদপ্তরের পরিচালক অধ্যাপক শরিফ হাসান লিমন, খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের সহযোগী অধ্যাপক ড. তুহিন রায়, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের গণসংযোগ অফিসার আব্দুলাহ আল-ফরহাদ।

মোট পাঁচটি বিভাগীয় পর্যায়ের সিলেকশন রাউন্ড শেষে নির্বাচিত প্রতিযোগীদের অংশগ্রহণে আগামী অক্টোবর মাসে ঢাকায় অনুষ্ঠিতব্য গ্রান্ড ফিনালের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে। 

সি/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আরও খবর