• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটি পিসিআর ল্যাবে বিদ্যুৎপৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২০, ১৮:৪৪
Two people were electrocuted in Rangamati PCR lab
রাঙামাটি

রাঙামাটি শহরে অবস্থিত রাঙামাটি মেডিকেল কলেজের নিচতলায় নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ১১টার দিকে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এই পিসিআর ল্যাবের নির্মাণ কাজ শুরু হয় এ মাসেই।

নিহতরা হলেন- মো. আজিজ (২৮) এবং মো. আনোয়ার (২৬)। দুজনের বাড়িই রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকায়।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানিয়েছেন, মেডিকেল কলেজের নিচতলায় পিসিআর ল্যাবের বিদ্যুৎ সংযোগের কাজ হচ্ছিল। তারা পাইপ স্থাপন করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। আমরা দ্রুত তাদের জরুরি বিভাগে নিয়ে আসি, ততক্ষণে তারা দুজনই মারা যান।

পিসিআর ল্যাবের অবকাঠামো নির্মাণ কাজে নিয়োজিত সংস্থা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এস এম সানোয়ার জানিয়েছেন, সেখানে বিদ্যুতের কোনও পুরনো লাইন ছিল না। কিন্তু কি কারণে কিভাবে তারা বিদ্যুৎপৃষ্ট হলেন, বৃষ্টির কারণে কোথাও কোনও সমস্যা হলো কিনা, সেটা অধিকতর তদন্ত শেষেই বলতে পারব আমরা।

ঘটনাস্থলে দায়িত্বরত পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন জানিয়েছেন, বিদ্যুৎপৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ মর্গে আছে। ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

ভিআইপি কনস্ট্রাকশন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এই নির্মাণ কাজ তদারকি করছিল, কিন্তু দুর্ঘটনার পর ঘটনাস্থলে তাদের কাউকে পাওয়া যায়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
X
Fresh