• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে ৬ খুনের ঘটনায় জেএসএস’র কর্মী গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২০, ২০:৪৮
JSS worker arrested Bandarban murder case
বান্দরবান

বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজারপাড়ায় জনসংহতি সমিতি (জেএসএস)-এমএন লারমার বা সংস্কার দলের ৬ নেতা-কর্মী হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের এক কর্মীকে আটক করেছে পুলিশ।

তার নাম সুশান্ত চাকমা (৪০)। তিনি রাজবিলা ১নং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের যোগেশ কার্বারী পাড়ার পুতুল চন্দ্র চাকমার ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার (৭ জুলাই) বাঘমারা এলাকায় জনসংহতি সমিতি (জেএসএস)-এমএন লারমা গ্রুপের ৬ নেতা-কর্মী হত্যার ঘটনায় সংগঠনের সাধারণ সম্পাদক উবামং মার্মা বাদি হয়ে জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের ১০ জনের নামে এবং অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুশান্ত চাকমাকে আটক করেন। তিনি জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের একজন সক্রিয় কর্মী। তার বাড়ি রাজবিলা ইউনিয়নে। তিনি বান্দরবানের বিভিন্ন এলাকায় পরিবহনের কাছ থেকে চাঁদা আদায় করত এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। তবে এজাহারে তার নাম নেই। অজ্ঞাত আসামি হিসেবে তাকে আটক করা হয়েছে।

আজ শনিবার (১১ জুলাই) সকালে তাকে আদালতে প্রেরণ করা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী বলেন, বাঘমারায় ৬ খুনের ঘটনায় অজ্ঞাত আসামি হিসেবে সুশান্ত চাকমা নামে একজনকে আটক করা হয়েছে। তার কাছ থেকে অনেক তথ্য পেয়েছি তদন্তের স্বার্থে এখন তা বলা যাচ্ছে না। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh