logo
  • ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

চেয়ারম্যানের মৎস্য খামারে সন্ত্রাসীদের হামলা

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ১১ জুলাই ২০২০, ১৬:৩০ | আপডেট : ১১ জুলাই ২০২০, ১৭:১৫
সন্ত্রাসী হামলা নোয়াখালী
ছবি সংগৃহীত

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডে চেয়ারম্যান রাশেদ উদ্দিনের মৎস্য খামারে হামলা করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা খামারে থাকা মাছের খাদ্য, গ্যাসের সিলিন্ডারসহ মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটে  গতকাল শুক্রবার গভীর  রাতে ।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে চরঈশ্বরের বর্তমান চেয়ারম্যান রাশেদ উদ্দিনের সঙ্গে বরখাস্ত হওয়া আব্দুল হালিম আজাদের বিরোধ চলে আসছে। এরই জের ধরে শুক্রবার রাতে সন্ত্রাসীরা বর্তমান চেয়ারম্যান রাশেদের মালিকানাধীন মৎস্য খামারে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মাছের খামারের অফিস ঘরটি কুপিয়ে দরজা জানালা ভেঙে ফেলে। অফিস ঘরে থাকা একটি মোটরসাইকেল, অফিসের আলমারি ভেঙে নগদ অর্থ ও মালামাল লুট করে নিয়ে যায়।

রাশেদ চেয়ারম্যান অভিযোগ করে বলেন, চর ঈশ্বরের বরখাস্ত হওয়া চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের নেতৃত্বে বহিরাগত কয়েকেজন সন্ত্রাসীসহ একটি গ্রুপ গভীর রাতে তার খামারে এসে এলোপাতাড়ি গুলি ছুটতে থাকে। এ সময় খামারে থাকা লোকজন পালিয়ে যায়। পরে সন্ত্রাসীরা তার খামারে কুপিয়ে দরজা জানালা ভেঙে পেলে। রাতে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, রাতে আমাকে রাশেদ চেয়ারম্যান বিষয়টি জানিয়েছে। আমারা পুলিশ পাটিয়েছি পুলিশ ঘটনাস্থলে কাওকে পায়নি। তবে রাশেদ চেয়ারম্যানকে  মামলা দিতে বলেছি।

উল্লেখ্য, দুটি অস্ত্র ও চারটি হত্যা মামলাসহ প্রায় ৩০টি মামলা রয়েছে আব্দুল হালিম আজাদের বিরুদ্ধে। এতে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এরপর থেকে ছয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদ উদ্দিন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়