• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মুজিববর্ষে যশোরে যুবলীগের বৃক্ষ রোপণ

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২০, ২৩:৪৪
Planting Juba League trees Jessore Mujib year
মুজিববর্ষে যশোরে যুবলীগের বৃক্ষ রোপণ

যশোরে যুবলীগের পক্ষ থেকে বৃক্ষ রোপণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যশোর সরকারি সিটি কলেজ ক্যাম্পাসে এই বৃক্ষ রোপণ করা হয়।

‘মুজিববর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান’ এই শ্লোগানে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়। যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের নেতৃত্বে যুব-ছাত্র ও শ্রমিক লীগের নেতাকর্মীরা এ কর্মসূচিতে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক সমিতি ২২৭-এর শ্রমিক নেতা সেলিম রেজা মিঠু, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, যুবলীগ নেতা জিয়াউল হক জিয়া, যশোর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিমন, যুগ্ম-সাধারণ নূর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক সুমন অধিকারী, তরিকুল ইসলাম, শহর ছাত্রলীগের সিনিয়র সদস্য অপু বসু, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমন হোসেন, শুকুর আলী, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ-খ্রিষ্টান ছাত্র যুব ঐক্য পরিষদ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক সাগর দত্ত, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক লাক্কু বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় আরিফুল ইসলাম রিয়াদ যুব-ছাত্রলীগের নেতাকর্মীদের প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর জন্য আহবান জানান।

তিনি বলেন, মানুষের স্বাভাবিক ও শান্তিপূর্ণ জীবনযাপনে পরিবেশের ভারসাম্য রক্ষা জরুরি। আর ভারসাম্যপূর্ণ ও দূষণমুক্ত পরিবেশ তৈরিতে সবচেয়ে বড় ভূমিকা বৃক্ষের। বৃক্ষ শুধু পরিবেশ রক্ষার জন্যই নয়; বরং ধর্মীয় কারণেও মানুষের বৃক্ষরোপণ করা উচিত।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ ও গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞায় টিআইবির উদ্বেগ 
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
X
Fresh