• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

করোনা: রাজশাহীতে আরও ৭৮ রোগী শনাক্ত 

রাজশাহী প্রতিনিধি

  ০৯ জুলাই ২০২০, ০৯:২৮
Corona: 6 more patients identified in Rajshahi
সংগৃহীত

রাজশাহীতে চিকিৎসক, পুলিশ ও র‌্যাব সদস্যসহ আরও ৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৪৪৬ জন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বুধবার রাতে জানান, ৫ জন চিকিৎসক, ৩ জন পুলিশ ও ১ জন র‌্যাব সদস্যসহ মহানগরীর ৬০ জন এবং জেলায় পবা উপজেলার ১১ জন, গোদাগাড়ী উপজেলার ৩ জন ও মোহনপুর উপজেলার ৪ জন মিলিয়ে ৭৮ জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়।

এদিকে সিভিল সার্জনের এনামুল হক জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪৪৬ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ১১১৩ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ২৩ জন, চারঘাটে ৩১ জন, পুঠিয়ায় ১৯ জন, দুর্গাপুরে ১৭ জন, বাগমারায় ৩৮ জন, মোহনপুরে ৫১ জন, তানোরে ৪৫ জন, পবায় ৯৪ জন এবং গোদাগাড়ীতে ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২৫৭ জন। এর মধ্যে নগরীতে ১৩৮ জন, বাঘা উপজেলায় ১০ জন, চারঘাট উপজেলায় ১৩ জন, পুঠিয়া উপজেলায় ১২ জন, দুর্গাপুর উপজেলায় ৩ জন, বাগমারা উপজেলায় ১৬ জন, মোহনপুর উপজেলায় ৩২ জন, তানোর উপজেলায় ১৭ জন, পবা উপজেলায় ১৫ জন ও গোদাগাড়ী উপজেলায় ১ জন।

এ পর্যন্ত করোনায় জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরে ৬ জন, চারঘাট ও পবায় ২ জন করে এবং বাঘা ও মোহনপুর ১ জন করে মোট ১২ জন।

আরও পড়ুন: কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু, শনাক্ত আরও ৮১ জন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাস্থ্যসেবা বিভাগের অধীনে বিশাল নিয়োগ, এইচএসসি পাসেও আবেদন 
সিভিল সার্জন কার্যালয়ে বিশাল নিয়োগ, নেবে ১১৫ জন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
X
Fresh