• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

কাউখালীতে জীনের বাদশা পরিচয় দিয়ে হাতিয়ে নেওয়া টাকা উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২০, ০৮:৩৮
In Kaukhali, the money seized with the identity of the king of Jean was recovered
ছবি সংগৃহীত

পিরোজপুরের কাউখালী উপজেলায় এক নারীকে জীনের বাদশা পরিচয়ে দিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেওয়া পনের হাজার টাকা উদ্ধার করেছেন পুলিশ।

জানা গেছে, গেল ১৭ ও ১৮ এপ্রিল দুই দিনে উপজেলার সদর ইউনিয়নের আসপদ্দি গ্রামের শিরিন বেগমের কাছ থেকে জীনের বাদশা পরিচয় দিয়ে মুঠোফোনে কথা বলে দুই বারে ১৫ হাজার টাকা প্রতারকচক্র হাতিয়ে নেয়। এ ঘটনায় শিরিন বেগম বাদী হয়ে কাউখালী থানায় গেল ২২ জুন অভিযোগ করেন।

কাউখালী থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মোবাইল ফোন ট্র্যাকিং এর মাধ্যমে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সিদ্দিক হোসেন নামের এক প্রতারককে গ্রেপ্তার করে।

এ সময় তার কাছ থেকে শিরিন বেগমের হাতিয়ে নেওয়া পনের হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এই টাকা গতকাল সোমবার রাতে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম ভুক্তভোগী শিরিন বেগমের হাতে তুলে দেন।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিরিন বেগমের অভিযোগ পেয়ে প্রতারকচক্রের মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে গোবিন্দগঞ্জের ওসির সহায়তায় সিদ্দিক হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই নারীর কাছ থেকে হাতিয়ে নেওয়া পনের হাজার টাকা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত টাকা ভুক্তভোগীকে বুঝিয়ে দেওয়া হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোভনীয় অফার, অনলাইনে সক্রিয় প্রতারক চক্র
প্রতারক চক্রের বিষয়ে তিতাস গ্যাসের যে বার্তা
গোপালগঞ্জে নারীসহ প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
নারীবাদী ৯০ শতাংশ নির্মাতাকে প্রতারক বললেন অনুরাগ
X
Fresh