• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে দুই গ্রুপের সংঘর্ষ, ২৫৯ জনের বিরুদ্ধে মামলা

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ জুলাই ২০২০, ১৫:১১
মামলা সংঘর্ষ আইন
ছবি সংগৃহীত

চাঁদপুরে মাদক বিক্রি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে শামিম গাজী (২৪) নামের এক নিরীহ পথচারী নিহত হবার ঘটনায় ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির খানকে প্রধান ওয়ার্ড যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক রাসেল পাটওয়ারীকে দ্বিতীয় আসামি করে নয়জনের নাম উল্লেখ অজ্ঞাতনামা ২৫০জনকে আসামি করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে নিহত শামিমের বাবা মো. তাজুল ইসলাম গাজী বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ২৯ জুন রাতে চাঁদপুর জেলার প্রধান বাণিজ্যিক এলাকা পুরাণবাজারে মাদক বিক্রির টাকার ভাগবাটোয়ারা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কবরস্থান এলাকা এবং মেরকাটিজ রোড এলাকার সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। দুটি পক্ষের প্রায় তিন ঘণ্টাব্যাপী মুখোমুখি রক্ষক্ষয়ী সংঘর্ষে অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠান-বসতবাটি ভাংচুর করা হয়। এতে উভয়পক্ষের প্রায় ১৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে চাঁদপুরের হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করা শামীম গাজী (২৪) বাসায় ফেরার পথে তাকে প্রতিপক্ষের লোক ভেবে পিটিয়ে হত্যা করা হয়। স্থানীয়রা আহত শামীম গাজীকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাতটায় মারা যায় সে।

উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে আটটায় মাদক বিক্রির ঘটনায় ওয়ার্ড যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে পথচারী শামীম গাজী (২৪) নামে এক যুবক নিহত হয়েছে। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছুড়ে।

ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী জানান, মাদক সংক্রান্ত ঘটনায় যে ঘটনা ঘটেছে সে ব্যাপারে পুলিশ কাউকে ছাড় দিবে না। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh