• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

দুই দিনেও মিলেনি পানিতে ডুবে নিখোঁজ শিশুর সন্ধান

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২০, ১৪:২৬
Bhairab missing water
ছবি সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে বর্ষার পানিতে ডুবে মোস্তাকিন নামে এক চার বছরের শিশু নিখোঁজ হয়েছে।

গেল দুই দিনে তার মরদেহের সন্ধান মেলেনি। ফলে শিশু সন্তান হারিয়ে পরিবারে কিছুতেই থামছে না শোকের মাতম।

গেল মঙ্গলবার দুপুরে উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া খলাপাড়ায় এই নিখোঁজের ঘটনা ঘটেছে।

পানিতে ডুবে নিখোঁজ হওয়া শিশুর বাবা আব্দুল হাকিম জানান, মঙ্গলবার দুপুরের খাবার শেষে ওমাস্তাকিনসহ কয়েকজন শিশু মিলে বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল। হঠাৎ মোস্তাকিন পানিতে পড়ে যায় বলে অন্য শিশুরা এসে জানায়।

পরে আমরা ছুটে গিয়ে বাড়ির চারদিকে নৌকা নিয়ে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। অবশেষে গতকাল বুধবার সকালে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাও অনেকে খোজাঁখুজি করে ব্যর্থ হয়ে ফিরে গেছে।

স্থানীয়রা জানায়, মোস্তাকিনের পরিবার প্রায় দেড় বছর পূর্বে খলাপাড়া থেকে ছেড়ে হাওরের মাঝখানে এসে নতুন বাড়ি করেছেন। ফলে এই বাড়িতে লোকজনের যাতায়াত খুব কম। তাছাড়া বর্ষার মৌসুমে বাড়ির চারপাশে এখন শুধু পানি আর পানি। এই কারণে বাড়ির আঙ্গিনা থেকে মোস্তাকিন পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। তাছাড়া ঘটনার পর গ্রামের অন্তত শতাধিক লোকজন অনেক খোজাঁখুজি করেছে। কিন্তু এখনও তার কোনও সন্ধান মিলছে না।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব বাজার ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ জহিরুল ইসলাম মুঠোফোনে জানান, ঘটনার একদিন পর খবর পেয়ে আমরা ময়মনসিংহ থেকে ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে পৌঁছে অনেক খোজাঁখুজি করেছি। কিন্তু পানির স্রোতের কারণে বা একদিন পেরিয়ে যাবার কারণে শিশুর মরদেহটি অনেক দূরে চলে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফলে তার মরদেহের কোনও সন্ধান মেলেনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেঘনায় ট্রলারডুবি, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার
ব্রাজিলে বন্যায় নিহত ১০০ ছাড়িয়েছে, নিখোঁজ ১২৬ 
বঙ্গোপসাগরে গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে বহুজাতিক ৭ কোম্পানি
ঝড়ে বঙ্গোপসাগরে ২০ ট্রলারডুবি, নিখোঁজ অর্ধশতাধিক
X
Fresh