itel
logo
  • ঢাকা শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৪২ জন, আক্রান্ত ৩১১৪ জন, সুস্থ ১৬০৬ জন, মোট আক্রান্ত ১৫৬৩৯১ জন, মোট সুস্থ ৬৮০৪৮ জন, মোট মৃত্যু ১৯৬৮ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পশুর হাটের সংবাদ সংগ্রহে গিয়ে মারপিটের শিকার দুই সাংবাদিক

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ৩০ জুন ২০২০, ২২:১২ | আপডেট : ০১ জুলাই ২০২০, ০০:০৮
Two journalists were beaten up while collecting news at Pashur Hat
ফাইল ছবি
কোরবানির পশুর হাটের সংবাদ সংগ্রহ করতে গিয়ে এবার ইজারদারদের হামলা ও মারপিটের শিকার হয়েছে ডিবিসি নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি রিফাত রহমান ও চ্যানেল আই এর ক্যামেরা পার্সন আশরাফুল ইসলাম। 

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শালুয়াভিটা হাটে এ মারপিটের ঘটনা ঘটে। এ সময় সাংবাদিকদের ক্যামেরা ও মোবাইল ভাঙচুর করা হয়। 

হামলার শিকার ডিবিসির জেলা প্রতিনিধি রিফাত রহমান জানান, আজ বিকেলে কোরবানির পশুর হাটের উপর প্রতিবেদন করার জন্য আমি ও ক্যামেরা পার্সন আশরাফুল শালুয়াভিটা হাটে যাই। ক্যামেরায় ভিডিও ধারণ করার সময় অতর্কিতভাবে হেলাল, খলিলুর রহমান, সেরাজুল, মিজান, ইসমাইলসহ ইজারাদারের প্রায় ১৫/১৬ জন লোক এসে ঘিরে ধরে। তারা জোরপূর্বক ক্যামেরা পার্সনসহ আমাকে টেনে হিঁচড়ে হাট কমিটির অফিস ঘরে নিয়ে যায় এবং সেখানে আটকে রেখে বেদম মারপিট করে। এক পর্যায়ে আমাদের কাছে থাকা ক্যামেরা ও মোবাইল ভাঙচুর করেন তারা। মারপিট ও হেনেস্তার পর প্রাণনাশের হুমকি দিয়ে আমাদের অফিস থেকে বের করে দেয়। এ বিষয়ে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। 

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন বলেন, এ ঘটনায় রিফাত রহমান বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫/৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার দাবী জানাচ্ছি। 

সদর থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, সাংবাদিককে মারপিটের বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ হামলার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৬৩৯১ ৬৮০৪৮ ১৯৬৮
বিশ্ব ১১০০৫৯৬১ ৬১৬৬৪১৯ ৫২৪৪৮১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়