• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আরটিভির আমেরিকার প্রতিনিধি কামরুজ্জামানের গ্রামের বাড়িতে ডাকাতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ জুন ২০২০, ১৮:৪৬
Chuadanga robbery
ছবি সংগৃহীত

আরটিভির আমেরিকার মিশিগান প্রতিনিধি কামরুজ্জামান হেলালের চুয়াডাঙ্গার জীবননগরের গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় সাত লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায় ডাকত দল।

গতকাল শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার মিনাজপুর গ্রামে ৬-৭ জনের মুখোশধারী ডাকাতদল ঘরে ঢুকে তার পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে দেড় লাখ টাকার স্বর্ণ ও রূপার গহনা এবং মোবাইল সেট লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

আরটিভির আমেরিকার মিশিগান অঙ্গরাজ্য প্রতিনিধি কামরুজ্জামান হেলালের ভাই হামিদুজ্জামান টিটু জানান, রাত আনুমানিক দেড়টার দিকে ৬-৭ জনের মুখোশধারী ডাকাতদল প্রাচীর টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে। এ সময় তারা রান্না ঘরের গ্রিল কেটে ঘরের ভেতরে ঢোকে।

তিনি জানান, ফ্লাটের সব কয়টি রুমের দরজা খোলা থাকায় ডাকাত দল নির্বিঘ্নে ঘরে ঢুকে প্রথমে দুই ছেলে সাঈদ (২৪) ও তাজকে (১৬) বেঁধে ফেলে। পরে ডাকাতদল স্ত্রী ও তাকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং দুই ছেলেকে খুনের হুমকি দিয়ে ঘরের আলমিরাতে রাখা নগদ এক লাখ ৫৬ হাজার টাকা, সাত ভরি স্বর্ণের ও ১৬ ভরি রুপার গহনা এবং পাঁচটি মোবাইল ফোন সেট লুট করে তারা। মোট সাত লাখ টাকার মালামাল লুট করে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই জীবননগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। ওই ঘটনায় জীবননগর থানায় অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ডাকাতির খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের চিহ্নিত করে তাদের দ্রুত গ্রেপ্তারের জন্য কাজ করছে পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা রেকর্ড ৪২.২
আমেরিকার পর ইউরোপেও চাপের মুখে টিকটক
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ দশমিক ৬ ডিগ্রি
চুয়াডাঙ্গার তাপমাত্রা ৪২.২ ডিগ্রি, জনজীবনে অস্থিরতা
X
Fresh