• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির সুস্থতা কামনায় বঙ্গবন্ধু স্কোয়াডের দোয়া প্রার্থনা

আরটিভি অনলাইন

  ২৩ জুন ২০২০, ২০:২৩
Prayers of Bangabandhu Squad for Mashrafe's recovery
মাশরাফি বিন মোর্ত্তজা

গত ২০ জুন, শনিবার কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মোর্ত্তজা। এরপর থেকেই তিনি বাসায় চিকিৎসাধীন আছেন। মাশরাফি একা নন, আজ বুধবার করোনায় আক্রান্ত হয়েছেন তার ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা।

মাশরাফীর করোনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়ার পোরই দেশের মানুষ তার রোগমুক্তির জন্য দোয়া করছে। বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনার আয়োজন করছে তার শুভাকাঙ্ক্ষীরা। বিশেষ করে নড়াইলের মানুষ তার জন্য প্রার্থনারত।

আজ বুধবার তার রোগমুক্তির জন্য বাদ আসর মসজিদে দোয়া মাহফিল ও সন্ধ্যায় মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করেছে তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু স্কোয়াড।

এনিয়ে বঙ্গবন্ধু স্কোয়াডের প্রধান সমন্বয়ক ও নড়াইল সদর উপজেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান জানান, যার অনুপ্রেরণায় করোনা সংক্রমণের শুরু থেকে বঙ্গবন্ধু স্কোয়াডের স্বেচ্ছাসেবীরা কাজ করে যাচ্ছে তার সুস্থতার জন্য আমাদের এই দোয়ার আয়োজন।

করোনা সংক্রমণের শুরু থেকে জেলার বিভিন্ন প্রবেশপথে পুলিশ বাহিনীর সদস্যদের সঙ্গে স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালন করেছে বঙ্গবন্ধু স্কোয়াড। এছাড়া ডক্টরস সেফটি চেম্বার চালু রাখা ও ডিসইনফেক্টর চেম্বার ব্যবহারে জনসাধারণকে উদ্বুদ্ধ করাসহ করোনাকালে স্বেচ্ছাসেবী হিসেবে জনসচেতনতামূলক ও সেবামূলক নানান কাজ করে আসছে সংগঠনটি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
X
Fresh