• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

করোনা: ২৪ ঘণ্টায় বগুড়ায় নতুন ১০০ রোগী শনাক্ত

বগুড়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জুন ২০২০, ১৪:৪৪
100 more coronaviruses have been identified in Bogra.
ফাইল ছবি

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১০০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৮৫ জনে।

এছাড়াও একই সময়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে আরও ২ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৩১ জন।

আজ রোববার বেলা ১১টার দিকে বগুড়া স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এক অনলাইন ব্রিফিং-এ এসব তথ্য জানান।

এ সময়ে তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে বগুড়া সদর উপজেলার ৮৯ জন, শাহজাহানপুরের ৪ জন, গাবতলীর ২ জন, কাহালুর ২ জন ও ধুনট, সারিয়াকান্দি ও শেরপুর উপজেলার ১ জন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন। নতুন করোনা আক্রান্তদের মধ্যে ৭৪ জন পুরুষ, ২৪ জন নারী ও ২ জন শিশু রয়েছেন।

ডা. তুহিন আরও জানান, গতকাল শনিবার বগুড়ায় সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে মোট ৩৩৯ টি নমুনা পরীক্ষা করা হয়। শজিমেক পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টির নমুনার মধ্যে ৫২টি পজিটিভ এবং টিএমসির ল্যাবে ১৫১টির মধ্যে পজিটিভ এসেছে ৪৮টি। অর্থাৎ গত ২৪ ঘণ্টায় জেলায় ১০০ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়।

প্রসঙ্গত, এ পর্যন্ত ২ হাজার ৮৫ জন করোনা আক্রান্তদের মধ্যে ২১৫ জন সুস্থ হয়ে গেছেন। আর মারা গেছেন ৩১ জন। বর্তমানে জেলায় চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ৮৩৯ জন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
X
Fresh