• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

মাহেন্দ্র চাপায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ জুন ২০২০, ২০:৩০
Another policeman killed Mahendra Chapa
নিহত পুলিশ সদস্য মাহবুব আলম রিপন

একদিনের ব্যবধানে শরীয়তপুরে মাহেন্দ্র চাপায় মাহবুব আলম রিপন (২৭) নামে আরও এক পুলিশের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর আড়াইটায় শরীয়তপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাশা ভোগ এলাকায় নিজ বাড়ির নিকটে মাহেন্দ্র চাপায় মৃত্যু হয় মোটরসাইকেল আরোহী এই পুলিশ সদস্যের।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, তিনি ঢাকা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, পিবিআই ঢাকার বনশ্রী শাখায় কর্মরত ছিলেন। সন্তান সম্ভাবা স্ত্রীকে দেখার জন্য এক সপ্তাহের ছুটিতে বাড়ি এসেছেন তিনি। তাদের প্রথম সন্তান জন্ম নেয়ার কথা রয়েছে আগামী সপ্তাহে।

স্ত্রীর জন্য ওষুধ নিয়ে কাশা ভোগ এলাকায় মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন পুলিশ সদস্য। এ সময় অপরদিক থেকে আসা বালু ভর্তি একটি মাহেন্দ্র মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত পুলিশ সদস্য মাহবুব আলম রিপন শরীয়তপুর সদর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাশাভোগ গ্রামের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সিকদারের ছেলে।

এর আগে গত বুধবার দুপুরে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের শরীয়তপুর মডেল টাউন এলাকায় ট্রাক চাপায় প্রাণ হারায় শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল রনি আহমেদ।

শরীয়তপুর সদর পালং মডেল থানার ওসি মো. আসলাম উদ্দিন বলেন, মাহেন্দ্র চাপায় নিহত পুলিশ সদস্য মাহবুব আলম রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে। মাহেন্দ্রটি চার শ্রমিকসহ আটক করেছি। তবে চালক পালিয়ে গেছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ৩
সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা : নিহত ৪ জনের দাফন সম্পন্ন
X
Fresh