• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

ফরিদপুরে কিশোরীর ধর্ষণের ভিডিও দৃশ্য ছড়িয়ে দেয়ার অভিযোগ, তরুণ আটক

স্টাফ রিপোর্ট, ফরিদপুর

  ১৮ জুন ২০২০, ১২:৪৬
Syed Toran was arrested in a raid at Joypasha village in Parameshwardi union of the upazila
ছবি সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করে সে দৃশ্য মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ছড়িয়ে দেয়ার ঘটনায় জড়িত সৈয়দ তোরান (১৮) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা গ্রামে অভিযান চালিয়ে সৈয়দ তোরানকে আটক করা হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সৈয়দ তোরান একটি বখাটে প্রকৃতির ছেলে। তার বাবা একজন কৃষক। তিন ভাই-বোনের মধ্যে সে দ্বিতীয়।

এ ব্যাপারে ওই কিশোরীর পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে নিশ্চিত করেছেন পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নূরুল আলম।

জানা গেছে, গত ১০ জুন থেকে ধর্ষণের এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ছড়িয়ে দেওয়া হয়। এর পর থেকে ওই কিশোরীর পরিবার সামাজিক ভাবে নাজুক অবস্থায় পড়ে। ঘটনাটি জানাজানি হয়ে গেলে ওই তরুণ আত্ম গোপন করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরীর এক আত্মীয় জানান, বিষয়টি তাদের পরিবারের জন্য লজ্জা ও কলঙ্কের একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। লোকজনের কাছে মুখ দেখাতে পারছেন না তারা।
তিনি বলেন, ‘আমরা বিষয়টি না পারছি সহ্য করতে পাশাপাশি লোক জানাজানি ও সামাজিক মর্যাদার ভয়ে না পারছি কিছু করতে। সব কিছু মিলিয়ে বিপদের মধ্যে রয়েছি।’

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, কিশোরীকে ধর্ষণ করে তার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনাটি জানার পরই এ ঘটনার মূল নায়ক সৈয়দ তোরানকে গত মঙ্গলবার রাতে আটক করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণ কিশোরীকে ধর্ষণ ও ভিডিও করার সত্যতা স্বীকার করেছেন। ওই কিশোরের কাছ থেকে আলামত হিসেবে ভিডিওর কাজে ব্যবহৃত মুঠোফোনটি জব্দ করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবগঙ্গা থেকে উদ্ধার ৯ বছরের শিশুর মরদেহে ধর্ষণের আলামত
চুরি করে চাকরি হারান মিল্টন সমাদ্দার
আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার
৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, মূলহোতা গ্রেপ্তার
X
Fresh