• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পুকুরে ভেসে উঠলো নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০২০, ১৪:১১
ঢাকা ছাত্র মানিকগঞ্জ
ছবি সংগৃহীত

নিখোঁজের ২০ ঘণ্টা পর মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের পুকুর থেকে এক স্কুল শিক্ষার্থীর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে দেবদ্বীপ কুমার ঘোষ দীপ্ত নামের ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দেবদ্বীপ কুমার ঘোষ দীপ্ত মানিকগঞ্জ জেলা শহরের গঙ্গাধরপট্টি মন্দির এলাকার স্বর্ণ ব্যবসায়ী দিলীপ কুমার ঘোষের ছেলে।

সে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের বাবা দিলীপ কুমার ঘোষ বলেন, তার ছেলে গতকাল বৃহস্পতিবার বেলা দুইটার সময় বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। এ কারণে রাতে তিনি মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ সকালে এলাকাবাসী জানান,বাড়ির পার্শ্ববর্তী সরকারি দেবেন্দ্র কলেজের পূর্বপাশের পুকুরের পানিতে একটি মরদেহ ভাসতে দেখা যাচ্ছে।

খবর পেয়ে তিনি তার পরিবারের সদস্যসহ শত শত মানুষ সেখানে জড়ো হয়। পরে, পুলিশ সদস্যদের উপস্থিতিতে পুকুর থেকে মরদেহ উঠানোর পর নিশ্চিত করেন উদ্ধার হওয়া লাশটি তার নিখোঁজ হওয়া ছেলে দীপ্তর। উদ্ধারের সময়, পড়নের প্যান্ট থাকলেও শার্ট ছিল না।

নিহতের বাবা দিলীপ কুমার ঘোষের বরাত দিয়ে বাংলাদেশ হিন্দু মহাজোট মানিকগঞ্জ জেলা সাধারণ সম্পাদক তাপস রাজবংশী বলেন, দীপ্ত তার এক মেয়ে বন্ধুর সঙ্গে তার বাবার মোবাইল থেকে কথা বলেছিল। এ কারণে ওই মেয়ের পরিবারের সদস্যরা দীপ্তর বাবাকে এবং দীপ্তকে নানা ধরনের হুমকি ধামকি দিয়েছিল। বড়ির পাশে বিকেলেও দীপ্ত বন্ধুদের সঙ্গে খেলছে। তারপর আর তার খোঁজ পাওয়া যায়নি।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, গতকাল রাতে নিহতের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে তিনিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান এবং পুকুরে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ শনাক্তের পর ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের শরীরের কোথায়ও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে হচ্ছে পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের বকাবকির একপর্যায়ে সে বাড়ি থেকে বের হয়ে আসে। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকাস্থ বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন, সম্পাদক হাবিব
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
নোংরা বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন ঢাকাবাসী! (ভিডিও)
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
X
Fresh