• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ০১ জুন ২০২০, ১৬:০৬
Manikganj housewife gang-raped 3 youths arrested
প্রতীকী ছবি

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বরটিয়া বাজার এলাকায় এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ওয়াসিম হোসেন (২০), রাকিব হোসেন (২০) ও রেদোয়ান (২০)।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারীকে আজ সোমবার সকালে মেডিক্যাল পরীক্ষার জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ঘিওর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম।

নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামীর বাড়ি বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামে। ঈদের আগের দিন তিনি পার্শ্ববর্তী কর্জনা গ্রামে বাবার বাড়িতে আসেন। গেল বুধবার সকালে বাবার বাড়ি থেকে ওই নারী ফ্লেক্সিলোড করতে বরটিয়া বাজারে যান। সেখানে তার চাচাতো দেবর ওয়াসিম ওই নারীকে কথা বলতে বলতে বাজারের পাশের একটি নির্জন ভিটায় নিয়ে যায়। পরে ওয়াসিম ও তার ৭/৮ জন সহযোগী ওই নারীকে ধর্ষণ করে।

এ ঘটনায় রোববার রাতে গৃহবধূর মা বাদী হয়ে ওয়াসিমসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই তিন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ সকালে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
X
Fresh