• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

পীরগঞ্জে মদপানে ৫ জনের মৃত্যু

রংপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ১০:৪৭
Death of Mad Peelganj
ছবি সংগৃহীত

রংপুরের পীরগঞ্জে ঈদ উপলক্ষে নেশা জাতীয় বিষাক্ত মদপানে পাঁচ ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে।

এছাড়া অসুস্থ হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন আরও প্রায় আট থেকে দশজন।

গেল সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল ও বিকেলের দিকে পীরগঞ্জের শানেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, সোমবার রাত ও মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত পীরগঞ্জের ১০ নম্বর শানেরহাট ইউনিয়নে বেশ কয়েকজনের নেশা জাতীয় স্পিরিট পানে মৃত্যুর গুঞ্জন ছড়িয়ে পড়লেও তাদের পরিবার বিষয়টি অস্বীকার করেছে। তবে তাদের বিরুদ্ধে নেশাজাতীয় দ্রব্য পানের অভিযোগ রয়েছে। তিনি পাঁচজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করলেও স্থানীয় সূত্রে ছয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

জানা যায়, মঙ্গলবার সকালে শানেরহাট খোলাহাটি গ্রামে তিন দিন আগের জেলফেরত আব্দুর রাজ্জাক (৪৫), বিকেলে পাহাড়পুরের জাইদুল হক (৩৫) ও পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার বাজিতপুর গ্রামের চন্দন কুমারের (৩০) মৃত্যু হয়। এর আগের দিন রাতে রায়তি সাদুল্লাপুরের দুলা মিয়া (৫২) এবং হরিরাম সাহাপুরের লাল মিয়া (৩০) সহ তিনজন মারা গেছেন।

ওই ব্যক্তিরাসহ বিভিন্ন বয়সের মানুষ সংঘবদ্ধভাবে শানেরহাট বন্দরে সোমবার রাতে মদপান করে ঈদ উদযাপন করছিল। এতে ওইদিন রাত থেকেই অন্তত ১৫ জন অসুস্থ হয়ে পড়েন। তাদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এছাড়া পীরগঞ্জের ধল্লাকান্দির খালেক (৫০), আকবর (৪৫) ও মিলন মাস্টার (৫২), কাজীপাড়ার খোড়া শাহিন (৪২) ও খোলাহাটির ডিস মতি (৩৬)সহ ১০ জন অসুস্থ অবস্থায় বাড়ি ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে শানেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান মন্টু বলেন, সবার মুখে মুখে তো মদপানে ওই লোকদের মৃত্যু হয়েছে বলে শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ওসি সরেস চন্দ্র বলেন, পরিবারের লোকজন মরদেহ দাফন করেছেন। কেউ অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিঠাপুকুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু
স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদের ফিউনারেল প্যারেড অনুষ্ঠিত
সাঁথিয়ায় প্রাইম লাইফ ইনস্যুরেন্সের মৃত্যুদাবি চেক হস্তান্তর 
রায় নিয়ে যা বললেন যাবজ্জীবন দণ্ড পাওয়া আজিজ মোহাম্মদ ভাই
X
Fresh