logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০২০, ১৬:৩৬
আপডেট : ২৩ মে ২০২০, ২১:১৮

চাঁদপুরে সেনাবাহিনীর বিনা মূল্যে ঈদ সামগ্রী বিতরণ

Army distributes free Eid items Chandpur
সেনাবাহিনীর উদ্যোগে নিম্ন-আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়

করোনাভাইরাসের প্রভাবে চাঁদপুরে কর্মহীন নিম্ন-আয়ের মানুষের মাঝে ঈদ বাজার প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী ৩৩ পদাতিক ব্রিগেড। করোনাকালে সেনাবাহিনী গণসচেতনতার সঙ্গে সঙ্গে অসহায়দের বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ প্রদান, নগদ অর্থ প্রদান, বিভিন্ন সময়ে খাদ্য সামগ্রী প্রদান করে আসছে। 

তারই ধারাবাহিকতায় কুমিল্লা ক্যান্টনমেন্টের ৩৩ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে চাঁদপুরের অসহায়দের বিনামূল্যে ঈদ বাজারের মাধ্যমে খাদ্য পণ্য বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে বিনামূল্যে নিম্ন-আয়ের বিভিন্ন পেশার চার শতাধিক নারী ও পুরুষের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি, তেল, সাবান, বাচ্চাদের নতুন জামাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্য প্রদান করা হয়।

এ বিষয়ে বাংলাদেশ সেনাবাহিনীর কুমিল্লা জোনের মেজর খায়রুল ইসলাম সিএইচপি বলেন,আমরা সেনা প্রধানের নির্দেশে ৩৩ ডিভিশনের পক্ষ থেকে চাঁদপুরে সাড়ে চার শতাধিক পরিবারকে আজকে চাল, আটা, ডাল, চিনি, পেঁয়াজ, সবজি, লবণ, সেমাই, মসল্লা, গুড়া দুধ, তেল সাবান ও শিশুদের ঈদের পোশাক দিচ্ছি। 

এই বাজারের উদ্দেশ্য করোনা দুর্যোগে প্রতিবন্ধী, অসহায়-দুস্থ, নিম্ন-আয়ের মানুষের মুখে হাসি ফোটানো। যদিও এটিকে বাজার বলা হচ্ছে তবে এটি বাজার নয়। এখানে রাখা প্রতিটি জিনিস সম্পূর্ণ বিনামূল্যে দুঃস্থদের দেয়া হচ্ছে।

এ সময় সেনাবাহিনীর কুমিল্লা জোনের মেজর খায়রুল ইসলাম সিএইচপিসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এজে

RTV Drama
RTVPLUS