logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

জয়পুরহাটে আটজন করোনায় আক্রান্ত

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২২ মে ২০২০, ১৪:৩৬ | আপডেট : ২২ মে ২০২০, ১৪:৫৮
Corona Joypurhat Panchbibi
ছবি সংগৃহীত
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ৩, আক্কেলপুর উপজেলা ২ জন,সদর উপজেলা ১, ক্ষেতলাল উপজেলা ১, কালাই উপজেলা ১ জনসহ জেলায় ৮ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২২ জনে। এতে করে রাজশাহী বিভাগের মধ্যে সর্বোচ্চ করোনা আক্রান্তের সংখ্যা হলো এই জেলা। এছাড়াও আইসোলেশন ইউনিটে থাকা একজন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন করোনা রোগী।

বৃহস্পতিবার সকালে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরি থেকে পাঠানো রিপোর্টে ১২৭ জনের নমুনা পরীক্ষায় ১১৮ জনের নমুনা নেগেটিভ হলেও  আটজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এর মধ্যে গোপীনাথপুর আইসোলেশন ইউনিটের  একজন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ।

করোনা আক্রান্তরা হলেন, পাঁচবিবি উপজেলার বাগজানা কুটাহারা গ্রামের ৫৫ বছরের পুরুষ, রামভদ্রপুর গ্রামের ১৮ বছরের যুবতী ও একই গ্রামের ১৮ বছরের যুবক, আক্কেলপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের ৩১ বছরের যুবতী, কাদোয়া গ্রামের ৩০ বছরের যুবক, ক্ষেতলাল উপজেলার দাসরাা দোয়াপুকুর গ্রামের ৩৫ বছরের নারী, সদর উপজেলার পৌর এলাকার তাজুর মোড় এলাকার ৩৫ বছরের পুরুষ, কালাই উপজেলার পুনট এলাকার  একজন।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, আক্রান্তরা ঢাকা,নারায়ণগঞ্জ ও আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছিল, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ল্যাবরেটরি  থেকে পাঠানো রিপোর্টে ১২৭ জনের মধ্যে ৯ জনের পজিটিভ হয়, এর মধ্যে গোপীনাথপুর আইসোলেশন ইউনিটের  একজন করোনা রোগীর ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে, আক্রান্ত সকল করোনা রোগীকে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে (সেফ অতিথিশালা) পাঠানোর প্রক্রিয়া চলছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৪৮৫৫৭১ ৩০১০৬৯৬ ৩৮২৪১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়