logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

সড়ক দুর্ঘটনার শিকার পরিকল্পনামন্ত্রী

Planning Minister victim road accident
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

নরসিংদীর রায়পুরায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে বহনকারী গাড়ির সঙ্গে একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

আজ বুধবার সকালের দিকে ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই প্রাইভেটকার ও তার চালককে আটক করেছে পুলিশ।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, মন্ত্রী ত্রাণ দেওয়ার জন্য সিলেট যাচ্ছিলেন। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার নীলকুঠি বাসস্ট্যান্ড এর কাছাকাছি এসে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। পরে মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে সিলেট রওনা হন। 

দুর্ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির (ঢাকা মেট্রো- ১৮-৫৭৯৪) সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং প্রাইভেট কারটির ( ঢাকা মেট্রো -ভ- ০২-১৩৩০) সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

মন্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ সাংবাদিকদের জানায়, তিনি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামা পাড়া (জগন্নাথপুর ব্রীজের আগে) পৌঁছালে পুলিশের ব্যারিকেড দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। 

নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রোটকলের গাড়ি দেখে ভয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে আঘাত করে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো মামুন রহমান বলেন, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন। চালকসহ প্রাইভেটকারটি আটক করা হয়েছে। 

এজে

RTVPLUS