• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মাধবদীতে করোনাভাইরাসে আক্রান্ত একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নরসিংদী, আরটিভি অনলাইন

  ১২ মে ২০২০, ১৩:২১
করোনা মাধবদী মৃত্যু
ছবি সংগৃহীত

নরসিংদীর মাধবদীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম চান মিয়া (৬৫) নিয়ে নরসিংদীতে করোনায় মৃত্যু হলো পাঁচজনের।

মঙ্গলবার নরসিংদী সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন জানান, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তার বাড়িতেই তিনি ভুগছিল। এছাড়াও দীর্ঘদিন যাবত চান মিয়ার ডায়াবেটিস হার্টের অসুখও ভোগছিল। গতকাল তার মৃত্যু হলে স্থানীয় লোকজন স্বাস্থ্য বিভাগকে খবর দিলে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে রাত ১১টার দিকে রিপোর্ট আসলে জানা যায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল। তিনি আরও জানায়, আইইডিসিআর এর নির্দেশনা মোতাবেক তার দাফন করা হয়। নিহতের পরিবারের অন্যান্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তার পরিবারের লোকজন তাদের নিজ বাড়িতে আলাদাভাবে থাকবে বলে নিহত পরিবারদের জানানো হয়েছে। অন্যান্যদের সঙ্গে মেলামেশা করবে না এমনটা বলা হয়।

এদিকে গেল ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৬৮ জনের নমুনা পাঠানো হয়েছে। তাদের মধ্যে আরও নয়জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। নতুন আক্রান্ত নয়জনসহ মোট ২৩৪ জন হলো। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে মাধবদী, পাচঁদোনা সদর উপজেলার। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ১৪০ জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
চাওয়াই নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু
লালমনিরহাটে হিটস্ট্রোকে পত্রিকা বিক্রেতার মৃত্যু 
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh