• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে প্রথম করোনাকে জয় করলেন দুজন

রংপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ এপ্রিল ২০২০, ১৮:০৫
করোনা সুস্থ রংপুর
ছবি সংগৃহীত

করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরলেন রংপুরের প্রথম করোনা আক্রান্ত দুজন। তাদের মধ্যে তাবলিগ জামাত থেকে আসা আশি বছর বয়সী মোসলেম উদ্দিন ও কাওরান বাজারের নৈশপ্রহরী শাহ আলম এখন নিজ বাড়িতে অবস্থান করছেন। গতকাল বিকেলে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেসন হাসপাতাল থেকে মোসলেম উদ্দিনকে ছাড়পত্র দেয়া হয়।

নয় দিন ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মোসলেম উদ্দিন। তার বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের আউলিয়াগঞ্জ।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত রোগী ভর্তির সময় যেভাবে ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সেভাবেই ছাড়পত্র দেয়ার সময়ও চিঠি ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন্নবীসহ কর্মরত চিকিৎসকবৃন্দ।
রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেসন হাসপাতালের প্রথম রোগী হিসেবে ভর্তি এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় মোসলেম উদ্দিনকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি চিকিৎসকদের সাহস, আশার সঞ্চার ও অভিজ্ঞতা কয়েকগুণ বৃদ্ধির কথাও উল্লেখ করা হয় ওই চিঠিতে। অপরদিকে টানা ২৬ দিন মরণঘাতী করোনার সঙ্গে যুদ্ধ শেষে নিজ বাড়িতে ফিরেছেন রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের জানকি ধাপের হাট এলাকার ৫৫ বছর বয়সী শাহ আলম। বগুড়ার একটি বেসরকারি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে গেল ২৪ এপ্রিল সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে ফেরেন। শাহ আলমসহ ওই পরিবারের সাত সদস্য বর্তমানে সুস্থ আছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়।
জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh