logo
  • ঢাকা সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫ জন, সুস্থ ৪০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

গাজীপুরে চার শিশুকে ধর্ষণ করলো বাড়ির কেয়ারটেকার

গাজীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৭ এপ্রিল ২০২০, ২১:৫৭
গাজীপুরে চার শিশুকে ধর্ষণ করলো বাড়ির কেয়ারটেকার
ফাইল ছবি
গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর আউচপাড়ায় একই বাড়িতে চার শিশু ধর্ষণের শিকার হয়েছে। এদের মধ্যে আট, সাত ও পাঁচ বছর বয়সী তিনটি মেয়ে শিশু এবং অন্যটি তিন বছর বয়সী একটি ছেলে শিশু। ওই শিশুদের শারীরিক পরীক্ষা ও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

রোববার (২৬ এপ্রিল) আউচপাড়া মোক্তার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বেলায়েত হোসেন বেনুকে (৫০) আটক করেছে পুলিশ। তবে বিল্লাল হোসেন (৪৭) নামে আরও এক অভিযুক্ত পলাতক।

গাজীপুরের জিএমপির টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক আরটিভি অনলাইনকে জানান, অভিযুক্ত বেলায়েত হোসেন বেনু ও বিল্লাল একই বাড়িতে বসবাস করতেন। ভিকটিম শিশুদের বাবা-মা দিনমজুরের কাজে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকেন। রোববার সন্ধ্যায় ওই চার শিশু বাড়ির উঠানে খেলাধুলা করছিল। এ সময় বাড়ি নির্জন থাকায় খাবার কিনে দেয়ার কথা বলে একে একে চারটি শিশুটিকে ডেকে এনে নিজ কক্ষে ধর্ষণ করে বেলায়েত ও তার সহযোগী বিল্লাল। ঘটনাটি জানাজানি হলে রাতেই কয়েক হাজার টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় অভিযুক্তরা। তবে ঘটনার একদিন পর সোমবার স্থানীয় কয়েক জন যুবক পুলিশে খবর দিলে পুলিশ প্রধান অভিযুক্ত বেলায়েতকে আটক করে। বেলায়েত ওই বাসার কেয়ারটেকার হিসেবে নিয়োজিত ছিল। খাবারের লোভ দেখিয়ে শরীর টিপে দেয়ার কথা বলে গত কয়েক সপ্তাহ ধরেই এমন কাজ করছিলেন তিনি। 

তিনি আরও বলেন, বেলায়েত এ ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা হয়েছে।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৭১৫৩ ৯৭৮১ ৬৫০
বিশ্ব ৬১৮৪৭২১ ২৭৫৪৬০৯ ৩৭১৩৮৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়