• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৪০০ দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ২৫ এপ্রিল ২০২০, ১৬:০৪
৪০০ দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের
মানিকগঞ্জের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা ৪০০ দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা দেন। ছবি: আরটিভি অনলাইন

ব্যক্তিগত উদ্যোগে ৪০০ দুঃস্থ ব্যক্তিকে খাদ্য সহায়তা ও ওষুধ দিলেন মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

আজ শনিবার দুপুরে কার্যালয় প্রাঙ্গণ থেকে সামাজিক দূরত্ব রক্ষা করে এক শতাধিক ব্যক্তির হাতে খাদ্যসামগ্রী ও ওষুধ তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান।

এছাড়াও তালিকা অনুযায়ী অন্যদের বাড়িতে বাড়িতে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। প্রতিজন পেলেন ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তেল ও সাধারণ রোগের কিছু ওষুধ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান জানান, করোনার কারণে কর্মহীন মানুষ খুবই কষ্টে দিন কাটাচ্ছেন। কর্মহীন এসব মানুষের কথা ভেবে তিনি তার কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের অনুরোধ করেছিলেন আর্থিক সহযোগিতা করতে।

তার আহ্বানে সাড়া দিয়ে ৯২ জন কর্মকর্তা-কর্মচারীর সবাই কমবেশি সহযোগিতা করেছেন। তাদের সকলের সহায়তার পাওয়া ২ লাখ টাকা দিয়ে এই খাদ্যসামগ্রী ক্রয় করা হয়েছে। মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ব্যক্তিদের এই খাদ্য সহায়তার আওতায় আনা হয়েছে।

উল্লেখ্য, এর আগে বেতনের টাকায় নিজ গ্রামের ৪২ পরিবারকে খাদ্য সহায়তা এবং ওষুধ দিয়েছিলেন এই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলেদের খাদ্য সহায়তা বাড়ানোর দাবি সমাজকল্যাণমন্ত্রীর
X
Fresh