• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুর্গাপুরে সেনাবাহিনীর নামযুক্ত প্রাইভেটকারসহ আটক এক

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৪ এপ্রিল ২০২০, ১১:৫৯
আটক গাড়ি সেনাবাহিনী
ছবি সংগৃহীত

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সেনাবাহিনীর নামযুক্ত একটি প্রাইভেটকারসহ (ঢাকা মেট্রো--১২-৯১৭২) সহ মো. মোফাজ্জাল হোসেন নামে এক চালককে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ঝানজাইল বাজার চেকপোস্টে চালকের কথা সন্দেহ হলে গাড়িটিকে আটক করে থানায় নিয়ে আসে চেকপোস্টের পুলিশ সদস্যরা।

আজ সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এই গাড়ির চালককে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেন।

আটককৃত চালক উপজেলা কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল বাজারের হাফেজ মো. আব্দুল বারীর ছেলে

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, সেনাবাহিনীর জরুরি খাদ্য টেন্ডারের কাজে নিয়োজিত স্টিকার লাগিয়ে প্রাইভেটকারটি টাঙ্গাইলের ঘাটাইল সেনাবাহিনীর ক্যান্টনমেন্টে কিছুদিন স্থানীয় কাঁচাবাজারে ব্যবসায়ীদের নিয়ে যাতায়াত করতেন। তবে করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় ক্যান্টনমেন্টের ভেতরে সকলের যাতায়াত বন্ধ হয়ে যায় সেইসঙ্গে বন্ধ হয়ে যায় গাড়িটির যাতায়াত। তাই ক্যান্টনমেন্টে ব্যবসায়ীদের যাতায়াত বন্ধ করে প্রাইভেটকারের চালক সেনাবাহিনীর নাম যুক্ত স্টিকার ব্যবহার করেই সাধারণ যাত্রী পরিবহন করে আসছিল।

গতরাতেও ঢাকার গাজীপুর থেকে একটি পরিবার নিয়ে দুর্গাপুরে আসে গাড়িটি। পথে ঝানজাইল বাজার পুলিশের চেকপোস্টে গাড়িটিকে থামিয়ে চালককে জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে পুলিশ গাড়িসহ চালককে আটক করে। তবে ভেতরে থাকা যাত্রীদের স্থানীয় কাউন্সিলরের প্রত্যয়নপত্র থাকায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সিএনজি করে তাদের বাড়ি পৌঁছে দেয়া হয় পরে আজ সকালে ব্যক্তিগত গাড়িতে সেনাবাহিনীর নাম যুক্ত স্টিকার ব্যবহার মিথ্যা তথ্য দেয়ার অপরাধে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানম চালককে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিন জেল দেন।

ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, সেনাবাহিনীর নাম যুক্ত স্টিকার গাড়িতে সাধারণ যাত্রী পরিবহন করায় আমাদের সন্দেহ হলে চালককে আটক করে থানায় নিয়ে আসলে জিজ্ঞাসাবাদ শেষে স্বীকার করেছে চালক নিজেই গাড়িটির মালিক।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
X
Fresh