logo
  • ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ২৮ জন, আক্রান্ত ১৭৬৪ জন, সুস্থ হয়েছেন ৩৬০ জন, নমুনা পরীক্ষা ৯৯৮৭টি: স্বাস্থ্য অধিদপ্তর

টাঙ্গাইলে বাসা ভাড়ার জন্য হাত ভেঙে দিলো বাড়িওয়ালা

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ২৩ এপ্রিল ২০২০, ১৩:০৫
টাঙ্গাইল ভাড়াটিয়া হাত
ছবি সংগৃহীত
করোনাভাইরাসের দুর্যোগের মুহূর্তে কাজ না থাকায় বাসা ভাড়া দিতে দেরি হওয়ায় ক্ষিপ্ত হয়ে বাসার ভাড়াটিয়াকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে এক বাড়ির মালিক।

গতকাল বুধবার অমানবিক এই ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার নয়  নম্বর ওয়ার্ডের কুতুববাজার এলাকার রফিকুল ইসলামের বাসায়।

আহত গৃহবধূ বর্তমানে ক্লিনিকে চিকিৎসাধীন। ঘটনার অভিযোগে গৃহবধূর স্বামী মির্জাপুর থানায় অভিযোগ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে ধরনের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত করছেন।

জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ি এলাকার খৈলসাজিন গ্রামের রিকশাচালক আব্বাছ মিয়া তার স্ত্রী জাহানারা বেগমসহ পরিবার নিয়ে কুতুববাজার এলাকায় রফিকুল ইসলাম রফিকের বাসায় ভাড়া থাকেন। মাসিক ভাড়া সাতশটাকা। আব্বাছ মিয়া রিকশাচালক এবং তার স্ত্রী জাহানারা বেগম বিভিন্ন বাসায় কাজ করেন।

আব্বাছ মিয়া তার স্ত্রী জাহানারা বেগম অভিযোগ করেন, গেল  একমাস ধরে করোনাভাইরাসের কারণে রিকশা চালানো বন্ধ। কাজ না থাকায় গেল মাসের ৭০০শ টাকা ভাড়া দিতে পারেননি। পরিবার-পরিজন নিয়ে এখন কষ্ট করে জীবনযাপন করছি।

গতকাল বুধবার কুতুববাজার এলাকার কাঁচাবাজার থেকে বাকিতে কিছু সবজি   চাল বাসায় নিয়ে যাওয়ার পথে বাড়ির মালিক রফিক মিয়া দেখে বাসা বাড়ার জন্য চাপ সৃষ্টি করে। আব্বাছ মিয়া তাকে জানায় আমার কাছে এখন টাকা নেই।

বাকিতে কিছু সবজি চাল নিয়ে যাচ্ছি পরের মাসে দুই মাসের ভাড়া একসঙ্গে দিয়ে দিব। এই নিয়ে কথা কাটাকাটির সময় আব্বাছ মিয়ার স্ত্রী এগিয়ে এলে রফিক মিয়া তাকে লাঠি দিয়ে আঘাত করে। লাঠির আঘাতে আব্বাছ মিয়ার স্ত্রী জাহানারা বেগমের একটি হাত ভেঙে যায়। স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে জাহানারা বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়।

ব্যাপারে বাড়ির মালিক মো. রফিকুল ইসলাম রফিক জানান, ভাড়া নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে ভাড়াটিয়া জাহানারা বেগম আমার ওপর হামলা করেছে। উভয়ের মধ্যে ধাক্কাধাক্কির সময় জাহানারা বেগম ব্যথা পেয়েছে। তাদের হামলায় আমিও আহত হয়েছি।

এদিকে ঘটনার ন্যায় বিচার চেয়ে রিকশাচালক অবাচ্য মিয়া তার স্ত্রী জাহানারা বেগম মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ পাওয়ার পর মির্জাপুর থানার সহকারী উপ-পরিদর্শক মো. মুজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মির্জাপুর থানার সহকারী উপ-পরিদর্শক মো. মুজিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাসা ভাড়া নিয়ে বাড়ির মালিক ভাড়াটিয়ার মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে লাঠির আঘাতে গৃহবধূর হাতে ফ্যাকচার হয়েছে। তার চিকিৎসা চলছে। ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৪৬০৮ ৯৩৭৫ ৬১০
বিশ্ব ৬০৬৭৩০২ ২৬৮৮১৬৪ ৩৬৭৫৮৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়