• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বুড়িমারী স্থলবন্দরে আটকে পড়া ৬১ জন ট্রাকচালক যেতে পারছে না ভারত

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২০ এপ্রিল ২০২০, ১৫:১৩
ট্রাকচালক বুড়িমারী স্থলবন্দর
ছবি সংগৃহীত

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে আটকে পড়া ৬১ জন ভারতীয় ট্রাকচালককে গেল ১৫ দিনেও ফিরিয়ে নেয়নি সেদেশের ইমিগ্রেশন পুলিশ।

বুড়িমারী স্থলবন্দর এসে পণ্যখালাস করে তাদের দেশে ফেরার কথা ছিল।

কিন্তু এখন পর্যন্ত তাদের ফিরিয়ে নেয়া হয়নি। বিগত চার এপ্রিল পাটবীজ নিয়ে তারা বাংলাদেশে আসেন। স্থলবন্দর কর্তৃপক্ষ ও জেলা প্রশাসন সরকারের উচ্চ পর্যায়ে বিষয়টি অবহিত করেছেন।

ঢাকা জানিয়েছে দিল্লীকে আর দিল্লী জানিয়েছে দেশটির পশ্চিমবঙ্গ সরকারকে। কিন্তু দীর্ঘ ১৫ দিনে কাজের কাজ কিছুই হয়নি। ফলে ওইসব ভারতীয় ট্রাকচালকরা এখন অনেকটাই অবরুদ্ধ অবস্থায় দিন কাটাচ্ছেন বুড়িমারী স্থবন্দরে।

ভারতের চ্যাংরাবান্ধা সিএন্ডএফ এজেন্ট সমিতির সাধারণ সম্পাদক উত্তম কুমার সরকার বলেন,আমরা বারবার তাগাদা দেয়ার পরও করোনাভাইরাসের কারণে ট্রাকচালকদের ফিরিয়ে আনছে না ভারত। বুড়িমারী সিএন্ডএফ এজেন্ট আশিকুর রহমান পরাগ বলেন,পাটবীজ নিয়ে ট্রাকগুলো যেদিন এসেছে সেদিনেই তাদের ফিরিয়ে নেয়ার কথা থাকলে তাদেরকে ভারতীয় কর্তৃপক্ষ ১৫ দিন অতিবাহিত হলে ফিরিয়ে নেয়া হচ্ছে না তাদের।

বুড়িমারী স্থলবন্দর কাস্টমসের সহকারী কমিশনার (এসি) মোমেন কুমার চাকমা বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কৃর্তপক্ষকে জানানো হয়েছে। তবে এখন পর্যন্ত ভারতীয় কর্তৃপক্ষের কাছ থেকে কোনও সাড়া মেলেনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টানা ১০ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর
পিকআপচালকের ঘুষিতে প্রাণ গেলো ট্রাকচালকের
অষ্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ট্রাকচালকের মৃত্যু 
প্রথম দিনেই ঢিল ছুড়ে বুড়িমারী এক্সপ্রেসের গ্লাস ভাঙল দুর্বৃত্তরা
X
Fresh